শিরোনাম :

জেরিন খানের পছন্দ মানুষ সালমান


বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮, ১১:২৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জেরিন খানের পছন্দ মানুষ সালমান

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগেই বলিউডে নিজের পছন্দের মানুষের কথা জানান জেরিন খান।সেই সময় জেরিন বলেন, আমার পছন্দের মানুষ একজনই।আর তিনি সালমান খান।উনার কারণেই আমি আজ বলিউডে।এই অভিনেতার কৃতিত্ব আমি বারবারই দিয়েছি।কারণ সালমানের কাছে অভিনয়ের অনেক কিছুই শিখেছি।

এখনও আমাদের যোগাযোগ হয়।বিভিন্ন বিষয়ে আমরা খোলামেলা আলোচনা করি। তিনি খুবই ব্যস্ত মানুষ।তারপরও আমাকে সময় দেন।শেষ একটি ছবির শুটিংয়ের বিষয়ে আমি তার সাথে যোগাযোগ করেছি।সালমানের বিপরীতে ‘ভীর’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় জেরিনের।

সেই অভিজ্ঞতা সম্পর্কে সম্প্রতি গণমাধ্যমকে এই নায়িকা বলেন, সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা স্বপ্নের মতো।সালমান খান সব সময়ই আমার খুব কাছের একজন মানুষ।

বীর ছাড়াও ‘হেট স্টোরি’, ১৯২১ সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন জেরিন। কিন্তু, বলিউডে তার ক্যারিয়ার গোছানোর পিছনে সালমানের অবদান অনস্বীকার্য বলে মন্তব্য করেন এই অভিনেত্রী।

জেরিন বলেন, অভিনেতা হওয়ার জন্য অনেকেই বাড়িঘর ছেড়ে মুম্বাইতে হাজির হন।মুম্বাইতে দিনের পর দিন থেকেও বি টাউনে আখের গোছাতে পারেন না অনেকেই।এ বিষয়ে তিনি যথেষ্ঠ সৌভাগ্যবান।

তবে, বলিউডে এসে খাতা খোলার কোনো ইচ্ছেও নাকি তার ছিল না।এরপরও তিনি যেভাবে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন, তার জন্য সব সময়ই সালমান খানের প্রতি কৃতজ্ঞ এই অভিনেত্রী।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন