শিরোনাম :

মা হলেন অভিনেত্রী আলভী


রবিবার, ২৮ জানুয়ারি ২০১৮, ০১:০০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মা হলেন অভিনেত্রী আলভী

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আলভী প্রথমবারের মতো মা হলেন।গত ২৫ জানুয়ারি আমেরিকার ভার্জিনিয়া হাসপাতালে স্থানীয় সময় সকাল ৬টা ২৬ মিনিটে তিনি কন্যাসন্তানের জন্ম দেন।

কন্যাসন্তান হওয়ায় আলভী ও তার স্বামী আমির ভীষণ খুশি।মেয়ের নাম রেখেছেন আমিরা হাসিন এহেলি।আলভী বলেন, নারী জীবনের পরিপূর্ণতা পেলাম আমি।মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা যে, তিনি আমাকে ফুটফুটে এক কন্যাসন্তান উপহার দিয়েছেন।

তিনি আরও বলেন, আমার স্বামী আমিরও ভীষণ খুশি।সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমার সন্তানকে সুস্থ রাখেন, ভালো রাখেন।২০১২ সালে আমিরের সঙ্গে বিয়ে হয় আলভীর।২০০৭ সালে ‘লাক্স -চ্যানেল আই’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন আলভী।

মা হলেন অভিনেত্রী আলভী

সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় ‘চলো না বৃষ্টিতে ভিজি’’ নাটকে তিনি প্রথম অভিনয় করেন।তার অভিনীত প্রথম টেলিফিল্ম ছিল সালাহউদ্দিন লাভলু পরিচালিত ‘পত্রমিতালী’।আলভী অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে সালাহউদ্দিন লাভলুর ‘পত্রমিতালি’, ফেরদৌস হাসান রানার ‘পৃথিবীর সব রূপ মেখে আছে ঘাসে’, আল হাজেনের ‘অলসপুর’, জাহাঙ্গীর আলম সুমনের ‘গৃহদাহ’, ‘দেনা পাওনা’, ‘দত্তা’, ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’, ‘টাট্টুঘোড়া’, ‘গুলশান এভিনিউ’ ইত্যাদি।কিছুদিন পর দেশে ফিরে আবারও অভিনয়ে ব্যস্ত হয়ে উঠবেন বলে জানান আলভী।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন