শিরোনাম :

নিজের আগে আলিয়ার বিয়ে চান ক্যাটরিনা


শুক্রবার, ২ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৪৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নিজের আগে আলিয়ার বিয়ে চান ক্যাটরিনা

ডেস্ক প্রতিবেদন: ঈর্ষা করার মতোই বন্ধুত্ব রয়েছে বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের মধ্যে।তাঁদের মধ্যকার বন্ধুত্ব এতটাই গভীর যে জিমে ঘাম ঝরানো থেকে শুরু করে সামাজিক মাধ্যমে ছবি সবই শেয়ার করেন একসঙ্গে।তাই এই বলিউড তারকাদ্বয়কে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল ভোগ নিবেদিত নেহা ধুপিয়ার ‘বেস্ট ফ্রেন্ড ফরএভার’ (বিএফএফ) শোতে।ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, নিজেদের বন্ধুত্বের ব্যাপারে সেখানে খোলামেলা কথা বলেছেন দুজনে।

ক্যাটরিনাকে আবেদনময়ী ও সুন্দরী প্রতিবেশী হিসেবে প্রশংসা করেন আলিয়া। তবে এক অপরকে নিয়ে মজা করতেও ছাড়েননি কেউ।মজার ছলে আলিয়া ক্যাটরিনাকে উপদেশ দিয়ে বলেন, ‘তাঁর জিম ছেড়ে পুরুষদের দিকে মনোযোগ দেওয়া উচিত’।অন্যদিকে তাড়াতাড়ি বিয়ে করার ব্যাপারে আলিয়ার উদাসীনতা নিয়েও কথা বলেন ক্যাটরিনা।

‘টাইগার জিন্দা হ্যায়’খ্যাত ক্যাটরিনা বলেন, ‘আলিয়ার আগে বিয়ে হোক।আমি সেই অপেক্ষাতেই আছি।’ এ ছাড়া নিজেদের বন্ধুত্বকে আরো গভীর করতে একই ফিটনেস ট্রেইনার ও স্টাইলিস্ট থেকে পরামর্শ নেন দুজন।ক্যাটরিনা ও আলিয়ার ফিটনেস ট্রেইনার হিসেবে রয়েছেন ইয়াশ করাচিওয়ালা এবং স্টাইলিস্ট হিসেবে রয়েছেন অমি পাটেল।তাই দুজনের পোশাক ও স্টাইলেও যথেষ্ট মিল থাকে।

বর্তমানে আমির খানের বিপরীতে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা কাইফ।অন্যদিকে দুই রণবীরের সঙ্গে দুটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া।

রণবীর সিংয়ের বিপরীতে ‘গুল্লি বয়’ ছবিতে দেখা যাবে তাঁকে।এ ছাড়া অয়ন মুখার্জির পরিচালনায় সম্প্রতি শুরু হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং।যেখানে তাঁর বিপরীতে রয়েছেন রণবীর কাপুর।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন