শিরোনাম :

শাহরুখের রিকশায় যাত্রী আনুশকা ও ক্যাটরিনা


শনিবার, ৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৩:২১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শাহরুখের রিকশায় যাত্রী আনুশকা ও ক্যাটরিনা

ডেস্ক প্রতিবেদন: মুম্বাইয়ের রাস্তায় রিক্সা চালাচ্ছেন শাহরুখ খান। আর শাহরুখের রিকশায় যাত্রী হয়েছেন আনুশকা ও ক্যাটরিনা। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে এমনই একটি ছবি প্রকাশ করেছেন শাহরুখ। ক্যাপশনে লিখেন, ‘সেরা স্মৃতিগুলো পাগলাটে আইডিয়া থেকেই শুরু হয়। মেয়েরা আমাকে যাত্রাসঙ্গী করলো।’

বেশ কিছুদিন ধরে শাহরুখের নতুন সিনেমা ‘জিরো’ নিয়ে আলোচনা তৈরি হয়েছে বলিউড পাড়ায়। ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর্ব শেষ করেই আনুশকা শর্মা ‘জিরো’ সিনেমার শ্যুটিং সেটে ব্যস্ত হয়েছেন।

অন্যদিকে সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় অভিনয় করে বলিউড পাড়ায় রীতিমতো ঝড় তুলেছেন ক্যাটরিনা। শাহরুখ, আনুশকা ও ক্যাটের মতো তিন সুপারস্টারকে নিয়ে এবার ‘জিরো’ নির্মিত হচ্ছে। তাই সিনেমা নির্মাণের আগেই ‘জিরো’ বলিউড মাত করছে।
এর আগে শাহরুখ, আনুশকা ও ক্যাট ‘জব তক হ্যায় জান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন। এবার ‘জিরো’ সিনেমায় আবারও একসঙ্গে দেখা যাবে তাদের। কয়েকদিন আগে ‘জিরো’ সিনেমার টিজার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়।

সেখানে শাহরুখকে দেখা যায় অন্যরূপে। খাটো, চেহারাতেও আছে ভিন্নতা। কিং খানের এমন লুক আলোচনা তৈরি করেছে বলিউড পাড়ায়। ৫২ বছর বয়সী এই সুপারস্টার ‘জিরো’ সিনেমায় অভিনয় করছেন বামন চরিত্রে।রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারের আনন্দ এল রায় পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন