শিরোনাম :

‘শাকিবের সাথে আমার পোস্টার পছন্দ করেছেন দর্শক’


রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৫৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

‘শাকিবের সাথে আমার পোস্টার পছন্দ করেছেন দর্শক’

বিনোদন ডেস্ক: শাকিব খান-অপু বিশ্বাসের সম্পর্ক যতটা জটিল হচ্ছে, ততই উজ্জ্বল হচ্ছে শাকিব-বুবলীর ভবিষৎ।এই তিনটি নামের ক্ষেত্র সিনেমা আর বাস্তবতা এখন একই রকম।সন্তানের ভবিষৎ চিন্তায় অপু ছাড় দিতে চেয়েছিলেন অনেক কিন্তু দর্শক চাহিদার অজুহাতে সিনেমা আর বুবলীর মাঝেই মজে আছেন শাকিব।

শাকিব খানের সাথে শবনম বুবলী ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি উপহার দেয়ার পর দর্শক তাকে সাদরে গ্রহণ করে।ছবি দুটির মুক্তির পর বেশ সাড়া পান বুবলী। এরপর শাকিব খান বুবলীকে নিয়ে একের পর এক ছবি করছেন, দর্শকও তা গ্রহণ করছে।শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ ছবি দুটির পর নতুন দুই ছবি নিয়ে হাজির হতে যাচ্ছেন বুবলী।

এখন এই জুটি ব্যস্ত ‘সুপার হিরো’ ছবির কাজ নিয়ে।শুটিং হচ্ছে অস্ট্রেলিয়ায়।এরমধ্যেই প্রকাশ পেয়েছে উত্তম আকাশের ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির পোস্টার।

‘শাকিবের সাথে আমার পোস্টার পছন্দ করেছেন দর্শক’

এ প্রসঙ্গে বুবলী বলেছেন, গত বুধবার রাতে অনলাইনে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির পোস্টার প্রকাশ হয়েছে।ছবিতে ওড়নায় ঢাকা আমার ও শাকিব খানের মুখকে ভিন্নভাবে দেখানো হয়েছে।পোস্টারটি দর্শক পছন্দ করেছেন।এ ছবিতে ভিন্নরূপে আমাকে দর্শক দেখতে পাবেন।এ ছবিতে আমাকে নোয়াখালীর মেয়ে হিসেবে অভিনয় করতে দেখবেন।এজন্য নোয়াখালীর ভাষাও রপ্ত করে সংলাপ দিয়েছি।আশা করি, ছবিটিও দর্শক পছন্দ করবেন।এ ছবির পোস্টারটি ডিজাইন করেছেন কলকাতার অভি মিত্র।

‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র শুটিং হয়েছে ঢাকা ও আশপাশের লোকেশনে।আর গানের দৃশ্যায়ন হয়েছে থাইল্যান্ডে।

আশিকুর রহমানের পরিচালনায় ‘সুপার হিরো’ ছবি সম্পর্কে বুবলী বলেন, এ ছবির গান এবং দৃশ্যধারণে ভিন্নতা আছে।পুরোপুরি একটি অ্যাকশন ঘরানার ছবি।এর বেশি কিছু এখন বলতে চাই না।চমক থাকছে, এজন্য দর্শককে একটু অপেক্ষা করতে হবে।হার্টবিট প্রোডাকশন প্রযোজিত ছবিটি এবার ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা করা হচ্ছে।এদিকে, শুটিং-এর বাইরে অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএডব্লিউ) রাজ্য সংসদ ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা বই দেখে মুগ্ধ হয়েছেন শবনম বুবলী।

গত মঙ্গলবার রাজ্য সরকারের সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে তাকে মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানালে শাকিব খান ও বুবলী সেখানে উপস্থিত হন।ছবির শুটিংয়ের পাশাপাশি মাঝে ভারতের মুর্শিদাবাদে শাকিব খানের সাথে দুটি স্টেজ শোতে অংশ নেন বুবলী।কেমন সাড়া পেয়েছেন সেখাানে জানতে চাইলে তিনি বলেন, দেশ বা দেশের বাইরে এবারই প্রথম শাকিব খানের সাথে মঞ্চে পারফর্ম করা হলো আমার।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন