শিরোনাম :

নাচবেন অপু দেখবেন মাশরাফি


শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১০:১৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নাচবেন অপু দেখবেন মাশরাফি

বিনোদন ডেস্ক: মাশরাফি বিন মুর্তজা এবং অপু বিশ্বাস।আলাদা অঙ্গনে দুজনই বেশ জনপ্রিয়।স্ব স্ব জায়গায় অপ্রতিদ্বন্দ্বী ছিলেন অনেক বছর।কিন্তু গুণী এই দুজন মানুষ একই উদ্যোগে কাজ করেননি কখনো।এই প্রথমবার সুযোগ হলো একসাথে হওয়া।তবে একটু ভিন্নভাবে।

মাশরাফির নড়াইলের বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এক বিশেষ কনসার্ট।অনুষ্ঠানটির নাম ‘কনসার্ট ফর দ্য হেল্পলেস’।সেই অনুষ্ঠানে পারফরমেন্স করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।অন্যদের সাথে দর্শক হিসেবে উপভোগ করবেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।অনুষ্ঠানটি শুরু হবে আজ ২৩ ফেব্রুয়ারি বিকেল ৩টায়।ইতোমধ্যে কনসার্টের জন্য প্রস্তুতি নিচ্ছেন নায়িকা অপু।বুধবার মগবাজারের একটি স্টুডিওতে প্রস্তুতি নেন তিনি।

অপু বলেন, ‘এই কনসার্টটি আয়োজন করা হয়েছে অসহায় মানুষের জন্য। বিপিএল খেলার পর মাশরাফি ভাই এসব মানুষদের জন্য একটি অ্যাম্বুলেন্সও ব্যবস্থা করে দিয়েছিলেন।তাই ভাবতে ভালো লাগছে যে এমন সুন্দর একটি আয়োজনের সাথে সম্পৃক্ত হতে পারছি।তাছাড়া ওই এলাকার মানুষদেরও অনেক কাছে থেকে দেখার সুযোগ পাবো।এটি আমার জন্য একটি নতুন অভিজ্ঞতা হবে।

অপু বিশ্বাস ছাড়াও অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করবেন চিত্রনায়ক আসিফ ইমরোজ এবং তানভীর তনু।আর মঞ্চে গান পরিবেশন করবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ, মাকসুদ ও ঢাকা ব্যান্ড।কনসার্টটির আয়োজন করেছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।এই ফাউন্ডেশনের উদ্যোক্তা মাশরাফি বিন মুর্তজা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন