শিরোনাম :

এবার বরুণের বিয়ে পালা!


শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার বরুণের বিয়ে পালা!

বিনোদন ডেস্ক: বলিউড পাড়ায় বিয়ের বাতাস যেন থামছেই না।এবার এই বাতাস লেগেছে বরুণ ধাওয়ানের গায়ে।শোনা যাচ্ছে তেমনই।বলিউডে এখন এই নিয়ে জোর চর্চা চলছে।জল্পনা, এবছরের মধ্যেই নাকি বান্ধবী নাতাশা দালালের সাথে গাঁটছড়া বেঁধে ফেলবেন বরুণ।

গত বছর ডিসেম্বর মাসে মুম্বাইয়ে একটি নতুন বাড়ি কেনেন বরুণ ধাওয়ান।ইন্টারনেটে ছড়িয়ে পড়ে সেই খবর। সেই আনন্দে তিনি একটি পার্টিও দেন।ঘনিষ্ঠ বন্ধুদের সাথে পার্টিতে উপস্থিত ছিলেন নাতাশা দালালও।তবে সেখানে নাতাশাকে বরুণ নিজের বিশেষ বান্ধবী নয়, স্রেফ বান্ধবী বলেই পরিচয় দেন বরুণ।অবশ্য শুধু সেদিন কেন? বরাবরই নাতাশাকে বান্ধবী বলেই দাবি করেন বরুণ।নিজের অ্যাফেয়ার নিয়ে খুব সচেতনভাবে মুখে কুলুপ এঁটে থাকেন।একাধিকবার অনেক জায়গায় তাদের একসাথে দেখা গেছে।সাংবাদিকরা প্রায়শই বরুণকে নাতাশার ব্যাপারে জিজ্ঞাসা করেছেন।কিন্তু বরুণের প্রতিবারই এক উত্তর, ‌আমরা জাস্ট ফ্রেন্ডস।

কিন্তু এখন একটি ম্যাগাজিন জানিয়েছে এবছর সেই “জাস্ট ফ্রেন্ডস” আইনিভাবে বর-বধূ হতে চলেছেন।এবছরই বিয়ে করতে চলেছেন তারা। কিন্তু খুব স্বাভাবিকভাবেই বরুণ বা নাতাশার ঘনিষ্ঠমহল চুপ।আর তারা নিজেরা যে মুখ খুলবেন না, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

ইদানিং সময়টা ভালোই যাচ্ছে বরুণ ধাওয়ানের।তার ‘জুড়ওয়া ২’ বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছে৷তার হাতে এখনও ২টি বড় ছবি রয়েছে।একটি সুজিত সরকারের ‘অক্টোবর’, অন্যটি যশ রাজ ফিল্মসের ‘সুই ধাগা’।এই ছবিতে বরুণের বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা।এইপ্রথম তারা একসাথে ছবি করছেন৷অন্যদিকে, সুজিত সরকারের সাথে এটি বরুণের প্রথম ছবি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন