শিরোনাম :

প্রতিবেশীদের থেকে দূরে থাকতেন শ্রীদেবী!


মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৪৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রতিবেশীদের থেকে দূরে থাকতেন শ্রীদেবী!

বিনোদন ডেস্ক: কত শত মানুষের প্রিয় মুখ, কাছে মানুষ নায়িকা শ্রীদেবী- কিন্তু নিজের বাড়ির পাশের মানুষগুলোকেই কখনো দেখা দিতেন না তিনি। তাই কোটি কোটি ভক্তদের মতোই শ্রীদেবীর মৃত্যুর খবর তার প্রতিবেশীরা জেনেছেন সোশ্যাল মিডিয়া এবং টেলিভিশনের খবরেই।

লোখান্ডওয়ালার যে বাড়িতে শ্রীদেবী থাকতেন, সেটির নাম ‘ভাগ্য’। সেই বাড়িটি এখন একেবারেই থমথমে।গুটি কয়েক লোকজনের আনাগোনা করছেন।বাইরেটা ফাঁকাই বলা চলে।ব্যারিকেড দিয়ে গোটা এলাকা ঘিরে রেখেছে মুম্বাই পুলিশ।গতকাল ভিড় হলেও আজ সকাল থেকে একেবারে ফাঁকাই রয়েছে শ্রীদেবীর বাড়ির সামনের রাস্তা।ঘটনার পরদিন শুটিং বাদ দিয়ে বাড়িতে একাই ছিলেন বড় মেয়ে জাহ্নবী কাপুর।রাতে সঞ্জয় কাপুর ফিরেছিলেন ঠিকই।কিন্তু ভোরে আবার বেরিয়ে যান।

প্রতিবেশীরা জানলেও খুব একটা প্রকাশ্যে আসতে চাইছেন না।যারা দু’‌একটা কথা বলছেন তারা জানিয়েছেন একটু বেশি গম্ভীর প্রকৃতির ছিলেন শ্রীদেবী। প্রতিবেশীদের সঙ্গে খুব বেশি কথা বলতেন না।দেখা হলে শুধু একটু হাসতেন।মেয়েদের একেবারে আগলে রাখতেন তিনি।পার্টি করতে দিতেন না।কারোর সঙ্গে খুব বেশি মিশতেও দিতেন না তিনি।শ্রীদেবী নিজেও খুব একটা মিশুকে ছিলেন না বলে দাবি তাদের।

নিজের ইমেজ নিয়ে একটু বেশিই সচেতন ছিলেন অভিনেত্রী।ফিল্মি পাড়ার অনুষ্ঠানে গেলেও প্রতিবেশীদের কোনো অনুষ্ঠানে যেতে চাইতেন না তিনি- এমনটাই জানিয়েছেন শ্রীদেবীর বাড়ির পাশেই থাকা প্রতিবেশীরা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন