শিরোনাম :
শ্রীদেবীকে শ্রদ্ধা

বাতিল হলো পরীর স্পেশাল স্ক্রিনিং


শুক্রবার, ২ মার্চ ২০১৮, ১১:৪৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাতিল হলো পরীর স্পেশাল স্ক্রিনিং

বিনোদন ডেস্ক: বলিউডের বরেণ্য অভিনেত্রী শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা জানিয়ে বাতিল করা হয়েছে আনুশকা শর্মার ‘পরী’ ছবির স্পেশাল স্ক্রিনিং। ছবিটি মুক্তি পাবে আগামীকাল ২ মার্চ। এর আগে এই অভিনেত্রীর প্রতি সম্মান জানিয়ে বন্ধ করা হয়েছিল অমিতাভের ‘১০২ নট আউট’ সিনেমার শুটিং।

‘পরী’র প্রাইভেট স্ক্রিনিং ছিল বুধবার। উপস্থিত থাকার কথা ছিল বলিউডের নামিদামি সেলিব্রেটিদের। কিন্তু আকস্মিক ইন্দ্রপতনে স্ক্রিনিং বাতিল করলেন প্রযোজক অনুশকা শর্মা।

‘পরী’র সহ-প্রযোজক প্রেরণা আরোরা একটি বিবৃতিতে জানান, আমরা গভীরভাবে শোকাহত এবং হতভম্ব শ্রীদেবীর আকস্মিক মৃত্যুতে। আমরা এই কিংবদন্তি শিল্পীকে শ্রদ্ধা জানাতে ‘পরী’ সিনেমার প্রাইভেট স্ক্রিনিং বাতিল করলাম।

‘পরী’ রাজা, রানি, রাক্ষস, পশু-পাখির কথা কিংবা কোনও সুবাসিত ফুলের আবির-রঙা গল্প নয়। বরং রক্ত,আতঙ্ক আর গা ছমছমে পরিবেশের ককটেলে ভৌতিক কাণ্ডকারখানা, এই ছবির মূল বিষয়। আসলে ‘পরী’ যে কোনও রূপকথায় কাহিনি নয়, তা প্রথমেই জানিয়েছিলেন নায়িকা।

ছবির প্রথম পোস্টার থেকে টিজার সবকিছুতেই মিলেছে সে ইঙ্গিত। কিন্তু ট্রেলারে যে আতঙ্ক ছড়িয়েছে মিসেস কোহলি তাতে রীতিমতো মুগ্ধ ভূতবিলাসীরা। এমনকি ‘পরী’ ট্রেলার দেখার পর, বিরাট নিজের টুইটার হ্যান্ডেলে তা পোস্ট করেছেন। লিখেছিলেন, ‌‌‘আমার এক এবং একমাত্রকে নতুন অবতারে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ওকে আগে এভাবে কখনো দেখিনি। আমি অলরেডি ভেসে গিয়েছি।’

রোম্যান্টিক নায়িকার ইমেজ অনেকদিন আগেই ভেঙে ফেলেছেন নায়িকা। তবে এই রূপে এই প্রথম। স্বাভাবিক ‘পরী’ ট্রেলার নিয়ে উচ্ছ্বসিত অনুশকা ফ্যানরা। মাত্র কয়েক ঘণ্টায় ভিউয়ার ছাড়িয়েছে লাখের গণ্ডি। প্রসিত রায়ের পরিচালনায় আগামী ২ মার্চ পর্দাজুড়ে মুক্তি পেতে চলেছে এই ছবি। যেখানে অনুশকা ছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়, নানা পাটেকার, ঋতাভরী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তীসহ বেশকিছু পরিচিত ও নবাগত মুখের দেখা মিলবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন