শিরোনাম :

শাহরুখের দিকে আবারো কড়া নজর ক্যাটরিনার!


রবিবার, ৪ মার্চ ২০১৮, ১০:০৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শাহরুখের দিকে আবারো কড়া নজর ক্যাটরিনার!

বিনোদন ডেস্ক: হলিউড বাদশার মিডিয়া ম্যানেজার বলে কথা। তিনিও তো বিখ্যাত অভিনেত্রী। দায়িত্ব পেয়েই মোড় ঘুরিয়ে দিল ক্যাটরিনা। নয়া দায়িত্ব পেয়ে বেশ ভালই নাকি কাজ করছেন ক্যাটরিনা কাইফ।

জিরোর সেটে শাহরুখের সমস্ত খুঁটিনাটির দিকে কড়া নজর রাখছেন তিনি। তারকাকে এক মুহূর্তের জন্যও নাকি একা ছাড়ছেন না। যেখানে শাহরুখ যাচ্ছেন, সেখানেই তাঁর পিছু পিছু চলে যাচ্ছেন ক্যাট। এমনকী, শুটিংয়ের অবসরে শাহরুখ কী করছেন? সেদিকেও নজর রয়েছে তাঁর।

নিজের এই করুণ অবস্থার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন শাহরুখ। ‘জিরো’র সেটে সকাল সকাল ডাক পড়েছিল। সময়েই হাজির হয়েছিলেন নায়ক। কিন্তু তিনি যে অনেক রাত পর্যন্ত জেগে থাকেন। তাই শুটিংয়ের অবসরে একটু ‘পাওয়ার ন্যাপ’ নিচ্ছিলেন বলিউড বাদশা। তখনই তাঁকে ক্যামেরাবন্দি করে নেওয়া হয়। ছবিতে ক্যাটরিনা ও পরিচালক আনন্দ এল রাই দু’জনেই মজা করে শাহরুখের এ কীর্তি তুলে ধরেছেন।

মজায় শাহরুখও কম যান না। নিজের এ ছবি তিনি পোস্ট করে লিখেছেন, ‘এমন অসাধারণ  ও এক্সসাইটিং মানুষজন সঙ্গে থাকলে কাহাতক চোখ খুলে থাকা যায়।
জিরোর সেটে এভাবেই দিন কাটছে বাদশার। কিছুদিন আগেও অনুষ্কা-ক্যাটরিনার সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেছিলেন কিং খান। যেখানে রিকশা চালাতে দেখা গিয়েছিল তাঁকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন