শিরোনাম :

আজই চূড়ান্ত হচ্ছে শাকিব-অপুর বিচ্ছেদ


সোমবার, ১২ মার্চ ২০১৮, ০২:২৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজই চূড়ান্ত হচ্ছে শাকিব-অপুর বিচ্ছেদ

বিনোদন ডেস্ক: শাকিব-অপুর বিবাহবিচ্ছেদের তৃতীয় ও শেষ শুনানি আজ।তবে ডিভোর্সের সিদ্ধান্তে অটল শাকিব।ফলে সমঝোতার কোনো সুযোগ নেই।

গত বছরের ২২ নভেম্বর অপুকে বিবাহ বিচ্ছেদের চিঠি পাঠান শাকিব।গণমাধ্যমে প্রকাশিত হয়, তিন মাস পর কার্যকর হবে বিবাহ বিচ্ছেদ।সেই হিসাবে ২২ ফেব্রুয়ারি শাকিবের বিবাহ বিচ্ছেদের চিঠি পাঠানোর তিন মাস পূর্ণ হয়।তবে ওই সময় শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়নি।

এ সময় ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা সিটি করপোরেশন তাদের তিন মাসে তিনবার ডাকব, সেই তৃতীয়বার বিষয়টির ফয়সালা হবে।

তিনি গণমাধ্যমকে আজ জানান, আজ ১২ মার্চ।তৃতীয় ও শেষবারের জন্য তাদের ডাকা হয়েছে।এদিন যদি তারা না উপস্থিত হন, তাহলে বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে।

এদিকে, শাকিব খান-অপু বিশ্বাসের দাম্পত্য সম্পর্কের চূড়ান্ত বিচ্ছেদ ঘটলেও অপু পাচ্ছেন না কাবিনের কোটি টাকা।তাদের বিয়েতে কোটি টাকার কাবিন ছিল বলে অপুর দাবি।যদিও শাকিব বলছেন, কাবিনের অংক সাত লাখ এক টাকা। কাবিন যত টাকারই হোক শেষ পর্যন্ত অপু বলছেন কাবিনের টাকা হিসেবে তাকে কোটি টাকাই দিতে হবে।না হলে এক পয়সাও নেবেন না তিনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন