শিরোনাম :

১৫ মিনিটের জন্য ৫ কোটি পারিশ্রমিক চাইলেন রণবীর !


বুধবার, ২৮ মার্চ ২০১৮, ১০:১২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

১৫ মিনিটের জন্য ৫ কোটি পারিশ্রমিক চাইলেন রণবীর !

বিনোদন ডেস্ক: পদ্মাবতের পর একধাক্কায় পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি করেছিলেন রণবীর সিং।তবে এবার মাত্র ১৫ মিনিটেই ৫ কোটি আয় করতে চলেছেন তিনি।শোনা যাচ্ছে, IPL-এ মাত্র ১৫ মিনিটের পারফরমেন্সের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন রণবীর।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, IPL-এর অরগানাইজশেন টিম সবসময়ই রণবীর সিংকে তাঁদের অনুষ্ঠানে পারফরমেন্সের জন্য চেয়েছেন।কিন্তু, কোনও কারণে তা হয়ে ওঠেনি। এবারও পারফরমেন্সের জন্য রণবীরের সঙ্গে দেখা করেছেন IPL আয়োজকরা।তাতেই রণবীর ১৫ মিনিটের জন্য বড় অঙ্কের টাকা চেয়ে বসেছেন।সূত্রের খবর, রণবীরের ক্রেজ দেখেই আয়োজকরা তাঁকে IPL-এর অনুষ্ঠানে চাইছেন।

রণবীর একসঙ্গে সিম্বা ও গুল্লি বয়ের শুটিং করছেন।এর ফাঁকে ১৫ মিনিটের জন্য IPL-এর অনুষ্ঠানে তাঁকে দেখা যেতে পারে।যদিও রণবীর বা তাঁর মুখপাত্র এবিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।এমনকী আদৌ IPL-এ রণবীর পারফর্ম করবেন কি না তা স্পষ্ট নয়।তবে জানা গেছে, রণবীর নাকি IPL-এ পারফর্ম করতে রাজি হয়েছেন।

এর আগে ৫ মিনিটের পারফরমেন্সের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।সেটা দেখতে গেলে রণবীর প্রিয়াঙ্কার থেকে সামান্য পিছিয়ে আছে আর কী!

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন