শিরোনাম :

দেবের নতুন রূপ


সোমবার, ২ এপ্রিল ২০১৮, ০৩:১৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

দেবের নতুন রূপ

বিনোদন ডেস্ক: রোম্যান্টিক হিরো হিসেবে দেব একবারে ফিট।আবার চাঁদের পাহাড়, অ্যামাজন অভিযানের মতো অ্যাডভেঞ্চারেও হিট তিনি।আর নেগেটিভ চরিত্রে? প্রশ্নটা উঠেছিল কবিরের ট্রেলার রিলিজের পর থেকেই।নিজের চরিত্র নিয়ে তেমন খোলসা করেননি অভিনেতা।কিন্তু, ছবির টাইটেল ট্র্যাকই যেন সেকথা বলে দিল।ছবিতে নেগেটিভ ভূমিকাতেই দেখা যাবে দেবকে।

রবিবার দেব ও রুক্মিনী অভিনীত কবিরের টাইটেল ট্র্যাকটি মুক্তি পায় অনলাইনে।গানটি গেয়েছেন নিখিতা গান্ধি, অরিজিৎ দেব, ইশান মিত্র।গানের কথা অমিত চ্যাটার্জির।আর মিউজিক ইন্দ্রদীপ দাশগুপ্তের।এই গানটি ছাড়া আগে আরও দুটি গান আছে ছবিতে।ছবির অধিকাংশ শুটিং ট্রেনে হয়েছে।

ছবির গল্প প্রসঙ্গে দেব আগেই জানিয়েছিলেন যে ছবিটি সন্ত্রাস ও জেহাদকে কেন্দ্র করে।তবে ছবিতে কোথাও জেহাদকে সমর্থন করা হচ্ছে না।শুধু দেখানো হয়েছে ধর্মের থেকে মনুষ্যত্ব কতটা বড়।সেন্সর ছবিটিকে “এ” সার্টিফিকেট দিয়েছে। ছবির প্রচারেও নজর কেড়েছেন দেব।কখনও পোস্টার লঞ্চের জন্য বিশেষ ভিডিও আপলোড করে।আবার কখনও টিজার বা ট্রেলার লঞ্চে টিম কবিরকে সঙ্গে নিয়ে একের পর এক চমক দিয়েছেন দেব।দেবের প্রযোজনায় এটা তৃতীয় ছবি।এর আগে দেবের এন্টারটেইনমেন্ট চ্যাম্প ও ককপিট এসেছিল।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন