শিরোনাম :

ঢাকায় ঋতুপর্ণা


বুধবার, ১১ এপ্রিল ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঢাকায় ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক: ঢাকায় এসেছেন দুই বাংলার নন্দিত নায়িকা ঋতুপর্ণা।চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের প্রচারণার জন্য তিনি ঢাকায় এসেছেন।টানা পাঁচদিন এই চলচ্চিত্রের প্রচারণার জন্য ঢাকায় অবস্থান করবেন টালিউডের এই নায়িকা।

এরমধ্যে ঢাকার একটি অভিজাত ক্লাবে চলচ্চিত্রটির অডিও প্রকাশনা উৎসবে অংশ নেবেন তিনি। দীর্ঘদিন পর নিজের অভিনীত কোনো চলচ্চিত্রের প্রচারণার জন্য ঢাকায় এসেছেন ঋতুপর্ণা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি দারুণ উচ্ছ্বসিত।কারণ, দীর্ঘদিন পর বাংলাদেশে আমার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে।তাছাড়া এই চলচ্চিত্রের নির্মাতা আলমগীর ভাই, যিনি অনেক গুণী একজন অভিনেতা এবং একজন নির্মাতাও বটে।’

অপরদিকে আলমগীর বলেন, ‘চলচ্চিত্রের প্রতি, চলচ্চিত্রের মানুষের প্রতি সর্বোপরি দর্শকের প্রতি দায়বদ্ধতা থেকেই আমি ‘একটি সিনেমার গল্প’ নির্মাণ করেছি।আমার খুব কাছের যারা বন্ধু-বান্ধব চলচ্চিত্রটি দেখেছেন তারা সবাই এটাও বলেছেন যে, এতে খুব সুন্দর একটি গল্প আছে। আমার এই চলচ্চিত্রটি যদি হলে গিয়ে দর্শক উপভোগ করে এবং বিনোদিত হন তবে সেটাই হবে আমার কষ্টের সার্থকতা।’

উল্লেখ্য, ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন আলমগীর নিজেই।তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনম্যান্ট’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে। পরিবেশনা করছে এই প্রযোজনা সংস্থাই।সিনেমাটিতে ঋতুপর্ণার বিপরীতে আছেন আরিফিন শুভ।সারা দেশের চল্লিশটিরও বেশি সিনেমা হলে পহেলা বৈশাখ উপলক্ষে ‘একটি সিনেমার গল্প’ ১৩ এপ্রিল মুক্তি পাবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন