শিরোনাম :

শর্ত মেনে জামিন পেলেন মডেল আসিফ


বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ০৩:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শর্ত মেনে জামিন পেলেন মডেল আসিফ

বিনোদন ডেস্ক: আপস শর্ত মেনে নিয়ে ৬ মে পর্যন্ত জামিন পেলেন মডেল কাজী আসিফ রহমান।স্ত্রী মিমা শাহ অরণির করা নির্যাতন মামলায় বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত এ আদেশ দেন।

মামলার বাদী স্ত্রী অরণি বলেন, আজ তার জামিন শুনানি হয় আমরা এতে আপত্তি জানাই।অবশ্য তার আইনজীবী আপস করবেন বলে জানান।এ মর্মে জামিন চাইলে আদালত ৬ মে পর্যন্ত মডেল আসিফের জামিন মঞ্জুর করেন।

এর আগে ২৩ এপ্রিল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।এর আগে ২২ এপ্রিল উত্তরা থেকে স্ত্রী মিমা শাহ অরণির করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় আসিফকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ।গত ৩ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তার স্ত্রী মিমা শাহ অরণি।

জানা গেছে, অর্নি কানাডায় নার্সিং পেশার সঙ্গে জড়িত আছেন।অর্নিদের গ্রামের বাড়ি বরিশালে। অন্যদিকে আসিফের গ্রামের বাড়ি যশোরে।বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে নজর কেড়েছেন আসিফ। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে চলেছেন।এছাড়া আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’ চলচ্চিত্রে দেখা গেছে তাকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন