শিরোনাম :

সোনম কাপুর যা পরবেন বিয়েতে


সোমবার, ৭ মে ২০১৮, ০৮:৫৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সোনম কাপুর যা পরবেন বিয়েতে

বিনোদন ডেস্ক: আর একদিন পর সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন সোনম কাপুর।আর ভারতীয় উপমহাদেশের বিয়ে মানেই কনের শাড়ি ও গহনার প্রতি আলাদা আকর্ষণ।আর বলিউড তারকা সোনম কাপুর যেখানে পাত্রী, সেখানে ভক্তদের শাড়ির প্রতি আগ্রহ থাকবে না তা কি হয়? তবে আশা পূরণ হচ্ছে না ভক্তদের।ভারতীয় ললনা হয়েও বিয়েতে শাড়ি পরছেন না তিনি।জুম টিভির খবরে প্রকাশ, বিয়েতে লেহেঙ্গা পরতে দেখা যাবে সোনমকে।

আর তাঁর লেহেঙ্গাটি নকশা করেছেন ব্রিটিশ নকশাকারক তামারা রাল্প ও মিশেল রুশো। শুধু সোনম কাপুরেরই নয়, ব্রিটিশ রাজপরিবারের রাজপুত্র হ্যারির সঙ্গে হলিউড তারকা র‍্যাচেল মেগান মারকেলের বিয়ের পোশাকও নকশা করছেন তাঁরা।পিঙ্কভিলার খবরে প্রকাশ, এরই মধ্যে রাল্প ও রুশোর নকশা করা লেহেঙ্গা ভারতে এসে পৌঁছেছে।তবে গুঞ্জন ছিল ভারতীয় নকশাকারক অনামিকা খান্নার নকশা করা পোশাকও বিয়েতে পরতে পারেন সোনম।

এর আগে বেশ কয়েকবার একই নকশাকারকের পোশাকে সেজেছিলেন সোনম।গত বছর কান চলচ্চিত্র উৎসবে রাল্প-রুশোর নকশা করা পোশাক পরেছিলেন তিনি।এ ছাড়া ২০১৭ সালে প্যারিস ফ্যাশন উইকে রাল্প-রুশোর বসন্ত ও শীতের নকশা করা পোশাকে র‍্যাম্পে হাঁটতেও দেখা যায় সোনমকে।

তবে নিজের বিয়ের পোশাক নিয়ে অতটা চিন্তিত নন সোনম।সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে সোনম জানান, ‘প্রত্যেকটি মেয়েরই তাঁদের বিয়ের পোশাক নিয়ে চিন্তিত হওয়া উচিত নয় কারণ এটার কারণে তাঁদের সুন্দরী দেখায়। এটা দেখার বিষয় নয় তাঁরা কী পরে আছে।’

সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠানের মাধ্যমে আজ শুরু হবে সোনমের বিয়ের আনুষ্ঠানিকতা। পরের দিন ৮ মে সোনম কাপুরের খালা কবিতা কাপুরের বাংলোতে অনুষ্ঠিত হবে বিয়ের মূল আনুষ্ঠানিকতা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন