শিরোনাম :

দেখে নিন সোনমের বিয়ের ঝলক


মঙ্গলবার, ৮ মে ২০১৮, ০২:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

দেখে নিন সোনমের বিয়ের ঝলক

বিনোদন ডেস্ক: প্রেম গড়াল বিয়ের সানাইয়ে। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। দেশ -বিদেশের নানান ভেনু ঘুরে, আজ সকালে অভিনেত্রীর বিয়ের আসর বসেছে মাসি কবিতা সিংয়ের বান্দ্রার হেরিটেজ বাংলোতে।

বিশেষ এই দিনটিতে, প্রিয় ডিজাইনার অনামিকা খান্নার পোশাকেই নিজেকে সাজিয়েছেন বলিউডের ফ্যাশানিস্তা। লাল লেহেঙ্গা চোলি আর ট্রাডিশনাল গহনায় সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন অনিল কন্যা।

দেখে নিন সোনমের বিয়ের ঝলক

শিখ রীতিনীতি মেনেই নতুন জীবনে পা রাখছেন সোনম আনন্দ। তাঁদের বিয়ে নিয়ে বেশ হইচই চলছে বলিপাড়ায়। মেহেন্দি থেকে শুরু হয়েছে সেলিব্রিটিদের আনাগোনা। সঙ্গে জমকালো সাজ। যেন চলছে একে অপরে ছাপিয়ে যাওয়ার লড়াই।

তবে বিয়ের আসরে সবাইকেই আজ দেখা যাবে ট্রাডিশনাল পোশাকে। কারণ সোনম-আনন্দের বিয়েতে এটাই ড্রেস কোড।

সোমবারই বান্দ্রায় তারকাখচিত মেহেন্দির অনুষ্ঠান নজর কেড়েছিল সকলের। জাহ্নবীর একঝলক পেতেই ভিড় ভিড় উপরচে পড়ে ভক্তদের৷ সাদা এবং সিলভার লেহেঙ্গায় অপূর্ব লাগছিল তাঁকে৷ অন্যদিকে, খুশির পরণে ছিল নীল রঙের লেহেঙ্গা৷ বনি কাপুরকে দেখা গেল কালো পাঞ্জাবী এবং বেগুনি কোট পরে।

শ্রীদেবীর প্রয়াণের পর কাপুর পরিবারের প্রথম অনুষ্ঠান৷ নিজেকে এবং দুই মেয়েকে ধীরে ধীরে সামলে নিয়েছেন প্রযোজক৷ কিছু মুহূর্তের জন্য অতীতকে ভুলে সোনমের বিশেষ দিনে হাজির হলেন বনি, খুশি এবং জাহ্নবী

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন