শিরোনাম :

পর্দার ভিলেন বাস্তবে অমিতাভকে আক্রমণ করলেন


শনিবার, ১২ মে ২০১৮, ১১:৪৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পর্দার ভিলেন বাস্তবে অমিতাভকে আক্রমণ করলেন

বিনোদন ডেস্ক: বলিউডের বর্ষীয়াণ দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজের আক্রমণের লক্ষ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নন, বরং বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। কাঠুয়া ধর্ষণ কাণ্ড নিয়ে মুখ না খোলায় অমিতাভকে কাপুরুষ আখ্যা দিয়েছেন তিনি।

প্রকাশ বলেছেন, আমি অমিতাভ বচ্চন সাহেবকে বলতে চাই, দয়া করে এই সব বন্ধ করুন, আমরা শিল্পীরাও সমাজের অঙ্গ। যখন কোনও শিল্পী কাপুরুষ হয়ে যান, তখন সমাজের ভীরুতার কারণ হন তিনি। বিগ বি কী ভীরুতার পরিচয় দিয়েছেন প্রশ্ন করা হলে তিনি বলেন, তাঁর এমনই মনে হয়। অমিতাভকে তিনি সম্মান করেন কিন্তু তাঁকে বলতে চান, দয়া করে সঙ্গে থাকুন, এটা জরুরি। কারণ তিনি কোনও দলের বিরুদ্ধে মুখ খুলছেন না, বলছেন একটি ঘটনার বিরুদ্ধে, যা একটি বিশেষ বিচারধারার সঙ্গে যুক্ত।

প্রকাশের বক্তব্য, তিনি চান, অমিতাভ কাঠুয়া কাণ্ড নিয়ে মুখ খুলুন। তাঁর দাবি, ওই ঘটনা কোনও নির্দিষ্ট ধর্মীয় সম্প্রদায়ের সঙ্গে যুক্ত নয়, বরং তা ঘটানো হয়, একটি সম্প্রদায়কে ভয় দেখানোর জন্য যাতে তারা ওই জায়গা ছেড়ে চলে যায়। অমিতাভের প্রতি তাঁর অভিযোগ, যেহেতু অভিযুক্তরা তাঁর দলের সঙ্গে যুক্ত, তাই তিনি এ নিয়ে কিছু বলছেন না।

এর আগে প্রকাশ গোটা বলিউডের দিকেও অভিযোগের আঙুল তোলেন। তাঁর দাবি, নরেন্দ্র মোদী ও তাঁর নীতির বিরুদ্ধে মুখ খোলার পর থেকে বলিউডে তাঁর আর কাজ মিলছে না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন