শিরোনাম :

লাক্স সুপারস্টার সেরার মুকুট মিম মানতাশার


রবিবার, ১৩ মে ২০১৮, ০৮:২৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

লাক্স সুপারস্টার সেরার মুকুট মিম মানতাশার

বিনোদন ডেস্ক: ‘লাক্স সুপারস্টার ২০১৮’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন মিম মানতাশা। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে উপলক্ষে গতকাল ছুটির দিনে বসেছিল তারার মেলা। তাতে সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে সৌন্দর্যের পাশাপাশি বুদ্ধিমত্তা প্রদর্শন করে লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হয়েছেন মিম মানতাশা।

প্রতিযোগিতার কঠিন সব ধাপ পেরিয়ে এসে বিচারক ও দর্শকের ভোটের পাশাপাশি সামগ্রিক পারফরম্যান্সের বিচারে এবারের আসরের সেরার মুকুট পরলেন তিনি।

পুরস্কার হিসেবে তিনি পান ৫ লাখ টাকার চেক এবং একটি ব্র্যান্ড নিউ গাড়ি।এ ছাড়া তিনি লাক্স প্রযোজিত নাটকে অভিনয়ের সুযোগ পাবেন। প্রথম রানার-আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি, দ্বিতীয় রানার-আপ সামিয়া আক্তার অথৈ। তারা যথাক্রমে পান ৪ লাখ ও ৩ লাখ টাকা। তাদের হাতে পুরস্কারের অর্থমূল্যের চেক তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

লাক্স সুপারস্টার সেরার মুকুট মিম মানতাশার

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আয়োজিত তারকাবহুল জমকালো এক সন্ধ্যায় অনুষ্ঠিত হয়ে গেল লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার এবারের আসর। অগ্নিপরীক্ষার মঞ্চে এবারের প্রতিযোগিতায় প্রধান তিন বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভর সঙ্গে বিশেষ বিচারক হিসেবে প্যানেলে আসেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, নাট্যব্যক্তিত্ব আলী যাকের, অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা।

‘চ্যানেল আই প্রেজেন্ট লাক্স সুপারস্টার’ এবারের মূল প্রতিপাদ্য ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন