শিরোনাম :

কানে শ্রীদেবী স্মরণ


রবিবার, ১৩ মে ২০১৮, ০৯:০১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কানে শ্রীদেবী স্মরণ

বিনোদন ডেস্ক: ৭১ তম কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকবেন শ্রীদেবী। তবে সশরীরে নয় স্মৃতি হয়ে। ১৬ মে কান চলচ্চিত্র উৎসব ২০১৮ তারিখে স্মরণ করা হবে প্রয়াত এই বলিউড তারকাকে। জুম টিভির খবরে প্রকাশ, ১৬ মে সন্ধ্যায় লা ম্যাজেস্টিক বিচে আয়োজন করা হবে টাইটান রেগিনাল্ড এফ. লুইস ফিল্ম অনার্স শীর্ষক অনুষ্ঠানের। যেখানে চলতি বছরে বিশ্বব্যাপী প্রয়াত তারকাদের সঙ্গে স্মরণ করা হবে শ্রীদেবীকেও।

শ্রীদেবীর স্মরণে অনুষ্ঠানটিকে সাজানো হয়েছে তাঁর স্মৃতিচিহ্ন ও সেরা কাজগুলোর ফুটেজ দিয়ে। অনুষ্ঠানটিতে উপস্থিত থাকবেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও তাঁর দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। কানে শ্রীদেবী স্মরণ সম্পর্কে হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে বনি কাপুর বলেন, ‘আমি খুশি যে সারা পৃথিবীর মানুষ তাঁর করা কাজগুলোকে চিনছে এবং সিনেমার প্রতি তাঁর অবদান বুঝতে পারছে। যদিও তাঁকে হারিয়ে চারিদিকে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা থাকবে, তবে এটা ভেবে ভালো লাগছে সে তাঁর কাজের মাধ্যমে আমাদের মাঝে বেঁচে রয়েছে।’

শুধু কান চলচ্চিত্র উৎসবেই নয়, এবারের অস্কার আসরেও প্রয়াত তারকা শশী কাপুরের সঙ্গে স্মরণ করা হয়েছিল শ্রীদেবীকে। এছাড়া চলতি বছরে দাদা সাহেব ফালকে পুরস্কারেও ভূষিত করা হয় প্রয়াত এই বলিউড তারকাকে। চলতি বছরের ২৪ তারিখ দুবাইয়ের একটি হোটেলে বাথটাবে মারা যান ‘চাঁদনী’ খ্যাত এই বলিউড তারকা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন