শিরোনাম :

প্রজাপতি রূপে ঐশ্বরিয়া


সোমবার, ১৪ মে ২০১৮, ০৯:০৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রজাপতি রূপে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক: বরাবরের মতো এবারের কান চলচ্চিত্র উৎসব মাতাতে ফ্রান্স পৌঁছেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। গত শুক্রবারই ভারত ত্যাগ করেছেন অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য। অন্যান্য নায়িকাদের সঙ্গে কানের লাল গালিচায় পা রাখেন সাবেক বিশ্বসুন্দরী। এবারের ৭১তম জমকালো কান চলচ্চিত্র উৎসব মাতাতে ময়ূরের মতো পেখম মেলা পোশাকে নজর কাড়লেন ঐশ্বরিয়া।

২০১৮ সালের এই আসরে ১৭তম বারের মতো হাজির হলেন বচ্চন বধু। লাল পোশাকে সঙ্গে ছিলেন তার কন্যা আরাধ্য বচ্চন। লরিয়াল প্যারিসের মুখপাত্র হিসেবে প্রতিবছর এই অনুষ্ঠানে অংশ নেন ঐশ্বরিয়া। শনিবার কানের রেড কার্পেটে তার উপস্থিতি হতবাক করে দিলো সবাইকে। ভক্তরা তো বটেই, তার দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না কেউই।

কান উৎসবে প্রজাপতি রূপে ঐশ্বরিয়া

ময়ূরের ডিজাইনের ঐশ্বরিয়ার পোশাকটি পোশাকশিল্পী মিশেল শিনকোর ডিজাইন করা। নিখুঁতভাবে পোশাকটি তৈরি করেছেন তিনি। সময়ও লেগেছে প্রচুর। আকাশ নীল ও কালো শেডের স্লিভলেস বিডেড পোশাক, পোর্সেলিন স্কিন ও মিডিল পার্টেড চুলের সঙ্গে লাল লিপস্টিক। এই সাজেই রেড কার্পেটে লাইমলাইট ছিনিয়ে নিলেন অ্যাশ। কালো আর নীল রঙের গাউনের সঙ্গে তার চোখের রঙ মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল যেন! হালকা মেকআপে তিনি ছিলেন সবার চেয়ে সেরা।কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে যোগ দিয়েছেন ঐশ্বরিয়া। কানে উপস্থিত হয়ে নিজের ছবি সবার কাছে পৌঁছে দিচ্ছেন ইনস্টাগ্রামের মাধ্যমে। আরাধ্যর সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি, যাতে টুকটুকে লাল পোশাকে দেখা যাচ্ছে আরাধ্যকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন