শিরোনাম :

বাঁধনের পর এবার ‘দহন’ ছাড়লেন পূর্ণিমা


বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮, ১০:৫৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাঁধনের পর এবার ‘দহন’ ছাড়লেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক: জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ সিনেমায় অভিনয় করছেন না বাঁধন। সেই সংবাদ পুরাতন। তার পরিবর্তে আরেক অভিনেত্রী পূর্ণিমার অভিনয়ের খবর শোনা যায়। সেটিও সবার জানা। কিন্তু নতুন খবর হচ্ছে- সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন পূর্ণিমাও।

সিনেমাটি ছাড়ার কারণ হিসেবে পূর্ণিমা জানান, শিডিউল নিয়ে জটিলতার কারণে এ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।এর আগে গত ৩০ এপ্রিল রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সিনেমার নায়িকা হিসেবে ছোটপর্দার অভিনেত্রী বাঁধনের নাম ঘোষণা করা হয়।
ঘোষণার ১৫ দিনের মাথায় শিডিউল জটিলতার কারণ দেখিয়ে তিনি সিনেমাটি থেকে সরে দাঁড়ালে তার চরিত্রে পূর্ণিমাকে নেওয়া হয়। এতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয়ের কথা ছিল পূর্ণিমার।

শিডিউল জটিলতার পাশাপাশি সিনেমাটি ছাড়ার পেছনে সংবাদমাধ্যমে প্রকাশিত বিভিন্ন প্রতিবেদনকেও দায়ী করছেন এ অভিনেত্রী।সপ্তাহজুড়েই বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ‘বাঁধনের ছেড়ে দেওয়া সিনেমাতে পূর্ণিমা’সহ নানা ধরনের সংবাদে বেশ বিরক্ত হয়েছেন পূর্ণিমা।

অনেক সংবাদমাধ্যমে এসেছে, প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ না পাওয়াতেই সিনেমাটি ছেড়েছেন তিনি।

তবে পূর্ণিমা বলেন, ‘চরিত্র নিয়ে আমার আগেই কথা হয়েছে। সিনেমার মেইন রোল কিংবা সাইড রোল সবই গুরুত্বপূর্ণ। আসলে ওটা কোনো কারণ নয়। আমি আসলে সময়টা দিয়ে কাজ করতে পারব না।’ তবে পূর্ণিমার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন