শিরোনাম :

চলে গেলেন নায়িকা শ্রীলেখা মিত্র!


বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮, ১২:০২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চলে গেলেন নায়িকা শ্রীলেখা মিত্র!

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনীত ‘রেইনবো জেলি’ মুক্তি পায় গত শুক্রবার। এ নিয়ে যে সময়ে উচ্ছ্বসিত থাকার কথা তার ভক্তদের, ঠিক সে সময়েই বেদনাদায়ক একটি খবরে সয়লাব হয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসুবক ও ইউটিউব। অতি উৎসাহীরা জীবন্ত শ্রীলেখাকে মৃত বলে গুজব ছড়িয়েছে। বিষয়টি ফেসবুক স্ট্যাটাসে নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

‘মাত্র পাওয়া: অসুস্থ হয়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নায়িকা শ্রীলেখা মিত্র..............হাসপাতালে !!’ শিরোনামে খবর ছড়ানো হয়েছে একটি ইউটিউব চ্যানেলে। বিষয়টি নিয়ে ফেসবুক স্ট্যাটাসে শ্রীলেখা লিখেন, ‘আমি নাকি পাস্ট টেন্স (অতীত)...শান্তিতে থাকো শ্রীলেখা মিত্র’।

কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শ্রীলেখা। সেই অসুস্থতাকে কেন্দ্র করেই এমন গুজব প্রচার হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

‘সকালে চা খেতে খেতে নিজেরই মৃত্যুর খবর পড়েছি। যারা কখনো ফোন করেন না, তারাও ফোন করছেন। তার পরে কী বলবেন, বুঝতে পারছেন না। এমন পরাবাস্তব অভিজ্ঞতা কখনো হয়নি’, বলেন শ্রীলেখা।

পুরো ব্যাপারটায় বেশ মজা লেগেছে বলেও জানান শ্রীলেখা। কিন্তু অভিনেত্রীর মেয়ে প্রচণ্ড রেগে গিয়েছে। গত কয়েক দিন ধরে নিয়মিত মায়ের সঙ্গে ‘রেইনবো জেলি’র প্রচারণা করেছিল সে।

গণমাধ্যমের উপরে খানিকটা বিরক্ত অভিনেত্রী নিজেও। ব্যবসায়িক কারণে হোক বা নিছক নিজেদের প্রচার বাড়ানোর উদ্দেশ্যে মাঝেমধ্যে যেসব কীর্তিকলাপ ঘটানো হচ্ছে, তা একেবারেই ঠিক নয় বলে মন্তব্য তার।

সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন গুজব নতুন নয়। অমিতাভ বচ্চন, দিলীপ কুমার থেকে ইরফান খান- সব তারকাকেই কম-বেশি এমন গুজবের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু এর একটা সীমা থাকা উচিত বলে মনে করেন অভিনেত্রী।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন