শিরোনাম :

প্যাডম্যান’ ও ‘রেড’ কে টপকে গেল ‘ভিরে দি ওয়েডিং’


রবিবার, ৩ জুন ২০১৮, ১০:২৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্যাডম্যান’ ও ‘রেড’ কে টপকে গেল ‘ভিরে দি ওয়েডিং’

বিনোদন ডেস্ক: গত ১ জুন, শুক্রবার মুক্তি পেয়েছে কারিনা, সোনম কাপুরের ‘ভিরে দি ওয়েডিং’। আর মুক্তির ১ দিনের মধ্যেই বক্স অফিস মাত করতে শুরু করেছে কারিনার এই কামব্যাক ফিল্ম। মা হওয়ার পর ‘ভিরে দি ওয়েডিং’ সিনেমাটির মাধ্যমেই ফের বলিউডে ফিরেছেন কারিনা। যদিও কারিনা অবশ্য এই সিনেমাকে কামব্যাক ফিল্ম বলতে নারাজ। কারণ কারিনার কথায় সন্তানসম্ভবা থাকাকালীনও তিনি সবসময় কাজের মধ্যেই ছিলেন। সে যাই হোক আপাতত কারিনা, সোনম, শিখা তালসানিয়া, স্বরা ভাস্করের মহিলা গ্যাং।

ফিল্ম সমালোচক তরুণ আদর্শের কথায়, ২০১৮’র বক্স অফিসে সেরা ৫টি সিনেমার মধ্যে জায়গা করে নিয়েছে কারিনা, সোনমদের ‘ভিরে দি ওয়েডিং’। শুধু প্রথম দিনেই এই সিনেমা ১০.৭০ কোটি টাকার ব্যবসা করেছে। যা অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ এবং ‘রেড’র মত সিনেমাকেও ছাপিয়ে গেছে। প্রথম দিনে প্যাডম্যানের ব্যবসা ছিল ১০.২৬ কোটি, আর রেড ব্যবসা করেছিল ১০.৪ কোটি।

প্রসঙ্গত, ‘ভিরে দি ওয়েডিং’ হল চার বন্ধু অর্থাৎ ‘ভিরে’র গল্প। যারা হল কালিন্দা পুরি, অবনি শর্মা, সাক্ষী সোনি ও মীরা সুড। আর এই চরিত্রগুলোতে অভিনয় করেছেন কারিনা, সোনম, স্বরা ও শিখা। সিনেমাতে এই চার বন্ধুই একসঙ্গে স্কুলে পড়ত। পরবর্তীকালে কারো বিয়ে হয়ে যায়, কেউ বা চাকরির জন্য বাইরে চলে যায়। কালিন্দি পুরী অর্থাৎ কারিনা কাপুরের বিয়ে উপলক্ষ্যেই ফের আবারও চার বন্ধু একসঙ্গে হয়। এভাবেই এগিয়ে যাবে সিনেমার গল্প।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন