শিরোনাম :

রণবীর-আলিয়ার জন্য খুশি দীপিকা


রবিবার, ৩ জুন ২০১৮, ০১:৫৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রণবীর-আলিয়ার জন্য খুশি দীপিকা

বিনোদন ডেস্ক: বলিউডের সবার মুখে মুখে ঘুরে ফিরছে রণবীর-আলিয়ার প্রেমের গুঞ্জন। ‘রাজি’ ছবির প্রিমিয়ারে রণবীরের আগমন দিয়ে গুঞ্জনের শুরু। এরপর আলিয়াকে বাসায় পৌঁছে দেওয়া, সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনায় একসঙ্গে হাজির হওয়া এবং সর্বশেষ আলিয়াকে রণবীরের বোন ঋদ্ধিমার দেওয়া উপহার সবকিছুই গুঞ্জনের পালে দিয়েছে নতুন হাওয়া। আর সে হাওয়া ধাক্কা দিয়েছে রণবীরের কথিত সাবেক প্রেমিকা দীপিকার মনের জানালায়ও। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, সম্প্রতি রণবীর-আলিয়ার সম্পর্কের ব্যাপারে মুখ খুলেছেন তিনি।

তবে গুঞ্জনে খুশি হলেও সামনাসামনি সেটা না দেখে বিশ্বাস করতে রাজি নন দীপিকা। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে দীপিকা বলেন, ‘আমি তখনই এটা বিশ্বাস করব, যখন আমি সেটা সামনাসামনি দেখব অথবা আমি সামনাসামনি দেখে বিশ্বাস করব।’ আগের রণবীরকে হারিয়ে নতুন রণবীরকে নিয়ে বেশ সুখেই রয়েছেন দীপিকা। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তাই সাবেক প্রেমিককেও জানিয়েছেন শুভকামনা।

বর্তমানে বিশাল ভারদ্বাজের পরিচালনায় ‘স্বপ্না দিদি’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন দীপিকা। ছবির কাজ আটকে রয়েছে ইরফান খানের অসুস্থতার কারণে। এ ছাড়া ২০১৭ ‘এক্সএক্সএক্স : রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির পরবর্তী পর্বের শুটিংয়ের জন্য হলিউডেও যাওয়ার কথা রয়েছে দীপিকার।

অন্যদিকে বর্তমানে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন রণবীর-আলিয়া। সম্প্রতি বুলগেরিয়ায় ছবির প্রথম অংশের শুটিং শেষ করেছেন দুজন। রণবীর-আলিয়া ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন মৌনী রায় ও অমিতাভ বচ্চন। ২০১৯ সালে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন