শিরোনাম :

মুক্তি পেল ‘অপরাধী’ গান নিয়ে চলচ্চিত্র


সোমবার, ৪ জুন ২০১৮, ১০:১২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মুক্তি পেল ‘অপরাধী’ গান নিয়ে চলচ্চিত্র

বিনোদন ডেস্ক: হালের জনপ্রিয় ‘অপরাধী’ গানটি নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পেয়েছে শনিবার। ছবির নাম রাখা হয়েছে ‘অপরাধী’। ছবিটি নির্মাণ করেছে ঈগল টিম।

ছবিতে গানের মডেল আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী অভিনয় করেছেন।এ বিষয়ে ঈগল মিউজিকের কম্পোজার অংকুর মাহমুদ বলেন, ‘ছবিতে সংলাপগুলোতে কণ্ঠ দিয়েছেন জাহের আলভী ও নিশো শিকদার। গানের ভিডিও নির্মাণের সময় আমরা স্বল্পদৈর্ঘ্য ছবিটি নির্মাণ করেছিলাম। এটা আমাদের পূর্ব পরিকল্পনা ছিল।’

‘অপরাধী’ গানটি গেয়েছেন আরমান আলিফ।গানের সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানের একটি মিউজিক ভিডিও। এখন পর্যন্ত গানটির ভিডিও চার কোটি দুই লাখ বারের বেশি দেখা হয়েছে।

গানের ভিডিও প্রকাশের পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। এর মধ্যে গানটি কাভার করেছেন অনেক ইউটিউবার শিল্পী। তাঁদের মধ্যে টুম্পা খান সুমি হয়েছেন ব্যাপক আলোচিত।

গানটি নিয়ে এত প্রত্যাশা ছিল না গানের মূল শিল্পীর। কম সময়ের মধ্যে গানের ব্যাপক সাড়া পেয়ে উচ্ছ্বসিত তিনি। ইউটিউবে গ্লোবাল র‍্যাংকিংয়ে ১০০টি গানের মধ্যে ৮০তম স্থানে ‘অপরাধী’গানটি রয়েছে বলে জানিয়েছেন অংকুর মাহমুদ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন