শিরোনাম :

কলকাতায় সম্মননা পেলেন ববিতা ও চম্পা


সোমবার, ৪ জুন ২০১৮, ০১:১৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কলকাতায় সম্মননা পেলেন ববিতা ও চম্পা

বিনোদন ডেস্ক : বাংলাদেশের চলচ্চিত্রে জনপ্রিয় তারকা ববিতা ও চম্পা। এবার এই দুই তারকার ঝুলিতে যুক্ত হলো নতুন সাফল্যের পালক। কলকাতায় বিশেষ সম্মাননা পেলেন দুই বোন ববিতা ও চম্পা।

দুই বাংলার চলচ্চিত্রে অবদানের জন্য ববিতাকে 'আজীবন সম্মাননা' এবং বাংলাদেশের চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য চম্পাকে 'টেলি সিনে অ্যাওয়ার্ড'-এর ১৭তম আসরে বিশেষ সম্মাননা দেয়া হয়।কলকাতার নজরুল মঞ্চে ২ জুন সন্ধ্যায় এই সম্মাননা গ্রহণ করেন বাংলাদেশের দুই তারকা ববিতা ও চম্পা। অনুষ্ঠানে তাদের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের মূল উদ্যোক্তা মৃন্ময় কাঞ্জিলাল।আন্তর্জাতিক অঙ্গনে 'আজীবন সম্মাননা' পেয়ে মঞ্চে অনেকটাই আবেগাপ্লুত ছিলেন ববিতা। সম্মাননা গ্রহণের সময় তিনি স্মরণ করেন কিংবদন্তি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়কে।

ববিতা বলেন, ‘ভীষণভাবে আজ মনে পড়ছে সত্যজিৎ রায়ের কথা। কারণ তার নির্মিত ‘অশনি সংকেত’ চলচ্চিত্রে অভিনয় করেই আমি আন্তর্জাতিক অঙ্গনে পরিচিতি পেয়েছি।’ এই সম্মনানা জানানোর জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানান ববিতা ও চম্পা। একই সঙ্গে দর্শকদের প্রতিও বিশেষ কৃতজ্ঞতা জানান এই দুই তারকা।

চম্পা বলেন, ‘দর্শকের ভালোবাসার জন্যই আমরা এই সম্মাননা পেলাম। তাই সবার কাছে আমাদের বিশেষ কৃতজ্ঞতা। সম্মননা পাবার এই মুহূর্তটি স্মৃতিতে গেঁথে থাকবে। কারণ একই মঞ্চে আমরা দুই বোন সম্মাননা পেলাম।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন