শিরোনাম :

পূর্ণিমা এবার আরজে


শুক্রবার, ৮ জুন ২০১৮, ১০:৫৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পূর্ণিমা এবার আরজে

ডেস্ক প্রতিবেদন: চিত্রনায়িকা পূর্ণিমা। বড় পর্দায় কম দেখা গেলেও ছোটপর্দায় তার উপস্থিত তুলোনামূলক বেশি। বর্তমানে বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। ঈদের জন্য একটি টেলিছবিতে কাজ করেছেন নায়িকা। শিরোনাম ‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’। এখানে আরজে (রেডিও জকি) চরিত্রে তিনি অভিনয় করেছেন।

পূর্ণিমা বলেন, এই টেলিছবিতে আরজে চরিত্রে অভিনয় করেছি। কাহিনীতে দেখা যাবে, রেডিওর এক অনুষ্ঠানের নাম ‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’। এই অনুষ্ঠানে ভালোবাসা আর সম্পর্কের নানা টানাপড়েনের সমাধান দেয় একজন আরজে। একদিন আমার হট সিটে অতিথি হিসেবে আসেন রহস্যময় একজন মানুষ। এরপর ঘটতে থাকবে নানান ঘটনা।

পূর্ণিমার অতীত জীবনের জটিল এক সমীকরণ শ্রোতাদের সামনে তুলে ধরেন সেই মানুষ। এমনই গল্প নিয়ে ‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’ টেলিছবিটি।

এটি লিখেছেন মারুফ রেহমান, পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

জানা গেছে, এবার ঈদে গাজী টিভিতে সাতটি বিরতিহীন টেলিছবি প্রচার হবে। সাতটি গল্পই নারীদের সাফল্যগাঁথা নিয়ে। গ্রামীণফোন নিবেদিত এই সিরিজের নাম ‘গল্পের আড়ালে জীবনের ছবি’। ‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’ টেলিছবিতে পূর্ণিমার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ। টেলিছবিটি প্রযোজনা করেছে গুড কোম্পানি লিমিটেড।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন