শিরোনাম :

সালমান খানকে হত্যার চেষ্টা, আটক ১


রবিবার, ১০ জুন ২০১৮, ০৪:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমান খানকে হত্যার চেষ্টা, আটক ১

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খানকে হত্যার পরিকল্পনা প্রকাশ করেছেন গ্যাংস্টার সম্পদ নেহরা। সম্প্রতি পুলিশের কাছে এই তথ্য স্বীকার করেছেন সম্পদ। গত ৬ জুন হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স গ্রেপ্তার করেছে নেহরাকে।

পুলিশের কাছে দেয়া তথ্যে সম্পদ নেহরা স্বীকার করেছেন, সালমান খানকে হত্যার উদ্দেশ্যে মুম্বাই এসেছেন তিনি। গত মে মাসের প্রথম সপ্তাহে সালমানের বাড়ি আশেপাশে ঘুরে দেখেন। এ বছর জানুয়ারি মাসে সালমানকে হত্যার পরিকল্পনা করেন লরেন্স বিষ্ণোই।

প্রথমে যোধপুরে সালমানকে হত্যার পরিকল্পনা করা হয়। কিন্তু পরে পরিকল্পনা পরিবর্তন করা হয়। এ কাজে সম্পদ নেহরাকে নিয়োগ করা হয়।

হরিয়ানা পুলিশের কর্মকর্তা এসটিএফ সতীশ বালান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত মে মাসের প্রথম সপ্তাহে মুম্বাইয়ে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গিয়ে গতিবিধি কাছ থেকে পর্যবেক্ষণ করেন। বাসার নিরাপত্তা ব্যবস্থাও দেখেন। চূড়ান্ত আক্রমণের আগে আরও একবার সেখানে যাওয়ার কথা ছিল সম্পদ নেহরার। তার আগেই পুলিশের হাতে গ্রেপ্তার হন নেহরা।কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় যোধপুর কারাগারে যখন সালমান ছিলেন তখনই হত্যার পরিকল্পনা করেছিলেন লরেন্স বিষ্ণোই। পরে ‘রেস থ্রি’ ছবির শুটিং সেটেও কয়েকজন ঢোকার চেষ্টা করেছিল। পরে তাদের আটক করা হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন