শিরোনাম :

বুবলীর প্রেগনেন্ট হওয়ার খবর নিয়ে একি বললেন অপু বিশ্বাস


বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮, ০৯:৩৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বুবলীর প্রেগনেন্ট হওয়ার খবর নিয়ে একি বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: বাংলার চিএনায়িকা শবনম বুবলী নায়িকা আবার নায়িকা না। কারণ চলচ্চিত্রে আসলে একজন নায়িকা অভিনেত্রী হয়ে উঠেন। বিভিন্ন মাত্রায় কাজ করেন, একেক সময় একেক সহ শিল্পীর সাথে জুটি করে। অভিনেত্রী হওয়ার পথে নিজেকে ভেঙেচুড়ে নির্মাণ করেন। কিন্তু বুবলী পুরোপুরি ভিন্ন ধারার।

জনপ্রিয় অভিনেএী বুবলী সবসময় সোস্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনায় থাকেন। এবার সমালোচনায় বুবলী সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘সুপার হিরো’ ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। এই ছবির ‘তোমাকে আপন করে পাবো’ নামের একটি গান প্রকাশ হয় মঙ্গলবার। পুরোপুরি রোমান্টিক আদলে নির্মিত এই গানটি দেখে দুই তারকার ভক্তরা খুশি হয়েছে বটে, কিন্তু অনেকেই আঙুল তুলেছেন বুবলীর দিকে!

তাদের ভাষ্য, গানের একটি দৃশ্যে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী!’ এমনকি তিনি প্রেগনেন্ট। সে কথাও বলছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বুবলীকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সমালোচনায় মেতে উঠেছে।

বিভিন্ন ইস্যুতে বুবলীর সাথে সম্পর্ক ভালো নয় অপু বিশ্বাসের। বর্তমানে কলকাতায় শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস । ছবির নাম ‘শর্টকাট’, নির্মাণ করছেন সুবীর মণ্ডল। নচিকেতার লেখা গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে।

নায়িকা বুবলীর প্রেগনেন্ট হওয়ার খবর কানে গেছে তারও। এ ব্যপারে অপু বলেন,‘ কে প্রেগনেন্ট হলো তাঁর খবর আমি কিভাবে বলবো। যার ইচ্ছে সে প্রেগনেন্ট হয়েছে। প্রেগনেন্ট হতেই পারে। আমিও প্রেগনেন্ট হয়েছিলাম শাকিবের সাথে। অনেকবার অ্যাবরশনও করিয়েছি। এ নিয়ে আসলে আমার কিছু বলার নেই’।তবে গানটিতে বুবলিকে নিয়ে দর্শকদের আপত্তি। তবে এ ব্যপারে বুবলী নিজেও অস্বীকার করেছেন। তিনি ক্যামেরা ম্যানকে দেষারোপ করেছেন ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন