শিরোনাম :

২০ বছর পর মঞ্চ মাতালেন রেখা


সোমবার, ২৫ জুন ২০১৮, ০৩:৪২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

২০ বছর পর মঞ্চ মাতালেন রেখা

বিনোদন ডেস্ক: ব্যাংককের সিয়াম নিরামিত থিয়েটার হলে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ড ২০১৮-এর এবারের আসর মাত করেছেন নায়িকা রেখা। সকলের মুখে একই প্রসঙ্গ। ২০ বছর পর মঞ্চে নেচে সব আলো নিজের দিকে কেড়ে নিয়েছেন কিংবদন্তি অভিনেত্রী রেখা। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, বেশ কিছু হিন্দি হিট গানের সঙ্গে ২০ মিনিটের এই মনোমুগ্ধকর নাচে ৬৩ বছর বয়সী রেখা জানান দেন, বয়স তাঁর কাছে শুধুই একটি সংখ্যামাত্র।

হালকা গোলাপি রঙের আনারকলি লেহেঙ্গা পরে মঞ্চে হাজির হয়েছিলেন রেখা। ‘মুকাদ্দার কা সিকান্দার’ ছবির ‘সালাম-ই-ইশক’, ‘উমরাও জান’ ছবির ‘দিল চিজ কেয়া হ্যায়’, ‘মুঘল ই আজম’ ছবির ‘পেয়ার কিয়া তো ডারনা কেয়া’ গানের সঙ্গে তাল মেলান তিনি। এ সময় তাঁর নাচে তাল মেলাতে দর্শকের আসন থেকে মঞ্চে উঠে আসেন করণ জোহর, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, কার্তিক আরিয়ান, শ্রদ্ধা কাপুর, কৃতি স্যানন ও নুসরাত।

নিজের টুইটারে রেখার সঙ্গে তোলা ছবি শেয়ার দিয়ে শ্রদ্ধা এই নাচ সম্পর্কে লিখেন, ‘আমি মাত্র আমার জীবনে সেরা নাচ দেখলাম এবং সম্ভবত ভবিষ্যতে এর চেয়ে ভালো নাচ আমি আর হয়তো দেখতে পারব না। আকাশের তারকা যেন মাটিতে নেমে এসেছিলেন এবং গোটা দর্শক তাঁর নাচে মুগ্ধ। রেখাজি আমার বর্ণনা করার মতো কোনো শব্দ নেই যে কতটা ভাগ্যবান আমরা যে এই অভিজ্ঞতার সম্মুখীন হলাম, আমাদের চোখের সামনে এই জাদুকরী জিনিসটা ঘটল। আপনার তরফ থেকে এটা আমাদের সারা জীবনের উপহার।’

এবারের আসরে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন বলিউডের আরেক কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। ‘মম’ ছবির জন্য সেরার পুরস্কার জেতেন প্রয়াত এই অভিনেত্রী। ‘হিন্দি মিডিয়াম’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পান ইরফান খান। সেরা ছবির খেতাব অর্জন করে বিদ্যা বালান অভিনীত ‘তুমহারি সুলু’। আইফার এবারের আসর উপস্থাপনা করেন অভিনেতা রিতেশ দেশমুখ ও নির্মাতা করণ জোহর।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন