শিরোনাম :

পায়ে মারাত্মক চোট পেয়েছেন মিমি


বৃহস্পতিবার, ৫ জুলাই ২০১৮, ০৩:৪১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পায়ে মারাত্মক চোট পেয়েছেন মিমি

বিনোদন ডেস্ক: মিমিকে নিয়ে টালি পাড়ায় গুঞ্জনের শেষ নেই। সে তার নতুন সিনেমা হোক বা নতুন সম্পর্ক। সব কিছু নিয়েই ভক্তদের মাথা ব্যথা রয়েছে। তবে এবার চিন্তায় পড়েছেন মিমি ভক্তরা। কারণ টুইটারে মিমি এমন একটি ছবি পোস্ট করেছেন যা সত্যি চিন্তার বিষয়। নিজের পা এর ছবি তুলে পোস্ট করেছেন মিমি। যেখানে দেখা যাচ্ছে তার পুরো পায়ে ব্যান্ডেজ করা।

কীভাবে তার এই হাল হয়েছে, তা জানা যায়নি। তবে মিমির পা দেখে এটাই স্পষ্ট যে তিনি পা-এ মারাত্মক চোট পেয়েছেন। আর এই ছবি দেখেই চিন্তায় মিমি প্রেমীরা।টুইটারে এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন- ‘আনপ্রেডিক্টটেবল।’

তবে খুব দ্রুত তিনি সুস্থ হয়ে কাজে ফিরবেন এই কামনাই করছেন মিমি ভক্তরা। এদিকে নতুন সিনেমার শুটিং নিয়ে খুবই ব্যাস্ত ছিলেন মিমি। মিমির হাতে এখন অনেক গুলো সিনেমার কাজ। এরই মাঝে এমন অঘটনে নিজেকে কিভাবে সামলাবেন সেটাই ভাবছেন সবাই।

প্রসঙ্গত, নতুন সিনেমা ‘ক্রিসক্রস’ শেষ করে নায়িকা হাতে পেয়েছেন বেশ কিছু সময়। যার সৎ ব্যবহার করেছেন নায়িকা। প্রথমে মুম্বাইয়ে সিদ্ধিবিনায়কের দর্শন। তারপর পাহাড়ে ভ্রমণ। এরপর পুরীর জগন্নাথ দর্শনে গিয়েছেন তিনি। আসলে নায়িকা জগন্নাথ দেবের বড় ভক্ত। কারণে-অকারণে ছুটে যান প্রভুর কাছে। আশীর্বাদ নেন। মনে আলাদা শক্তি অনুভব করেন। জগন্নাথই তাকে আবার নতুন করে ফিরে আসতে সাহায্য করে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন