শিরোনাম :

সালমান খানের ‘নির্যাতনের শিকার’ বৃদ্ধ দম্পতি


শুক্রবার, ৬ জুলাই ২০১৮, ১০:০৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমান খানের ‘নির্যাতনের শিকার’ বৃদ্ধ দম্পতি

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন মুম্বাইয়ে বসবাসকারী অনকিতা ও কেতন নামের এক বৃদ্ধ দম্পতি। তাদের অভিযোগ, জমির বিরোধের জের ধরেই তাদের ওপর মানসিক নির্যাতন চালাচ্ছেন সালমান।

এবিপির এক প্রতিবেদনে জানানো হয়, বহুদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করতেন অনকিতা-কেতন দম্পতি। তারা জানান, আজ থেকে ২২ বছর আগে সালমান খানের বাবার সম্মতি নিয়ে মুম্বাইয়ে অবস্থিত তাদের অর্পিতা ফার্মের পাশেই একটি জমি কিনেছিলেন এ দম্পতি। তখন সালমান খানের সঙ্গে তাদের সম্পর্ক ভালোই ছিল। মাঝেমধ্যে যুক্তরাষ্ট্র থেকে ভারতে ফিরলে যখন তারা সালমান খানের অর্পিতা ফার্মের পাশে তাদের কেনা ওই জমির দেখভাল করতেন, তখনো সালমান খান তাদের সঙ্গে ভালো ব্যবহার করতেন।

অনকিতা-কেতন আরও জানান, বছর তিনেক আগে তারা স্থায়ীভাবে ভারতে বসবাস শুরু করেছেন। সেই সঙ্গে বাসস্থান হিসেবে ফার্মের পাশে কেনা তাদের ওই জমিতে একটি বাংলো বাড়ির নির্মাণকাজও শুরু করে দিয়েছেন। ঠিক এ সময় তাদের ওপর বিভিন্নভাবে মানসিক অত্যাচার শুরু করেন সালমান।

অনকিতা ও কেতনের মতে, মুম্বাইয়ের প্রশাসন সালমানের অনুগত। এ কারণে ওই বাংলো বাড়িওতে বিদ্যুতের সংযোগ পাচ্ছেন না তারা। এমনকি তাদের তৈরি বাড়ির ছাড়পত্রও দেওয়া হচ্ছে না। তাই তারা বিষয়টি নিয়ে বনমন্ত্রী সুধীর মুনগন্টিওয়াড়ের সঙ্গে দেখা করেন। কিন্তু তাতেও কাজ হয়নি। কারণ এর কয়দিন পরেই দেখেন ওই মন্ত্রীর বাড়ির এক দাওয়াতে অংশ নেন সালমান খান। মন্ত্রীর সঙ্গে সেলফিও তোলেন সালমান।

এদিকে অনকিতা-কেতন দম্পতির বিষয়টি নিয়ে সালমান খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন