শিরোনাম :

সালমান ‘সোয়্যাগে’ ইউটিউবে রেকর্ড!


রবিবার, ৮ জুলাই ২০১৮, ০৩:৫৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমান ‘সোয়্যাগে’ ইউটিউবে রেকর্ড!

বিনোদন ডেস্ক: সালমান খান; শুধু নামটাই যথেষ্ট। যেকোনো জায়গায় শুধু এই নামটি থাকলেই হলো। সিনেমা ব্লকবাস্টার হিট। এর প্রমাণ ‘রেস থ্রি’। সিনেমাটি রীতিমত অখাদ্য হলেও শুধুমাত্র সালমান খান থাকায় সিনেমাটি বক্স অফিসে বেশ রমরমা ব্যবসা করেছে। রেকর্ড গড়া যেনো সালমান খানের জন্য সাধারণ একটি বিষয়।

শুধু সিনেমা হলগুলোতে নয়, ইউটিউবেও ‘ভাইজান’-এর ব্যাপক আধিপত্য রয়েছে। সম্প্রতি নতুন আরেকটি রেকর্ড গড়লেন সালমান খান। গত বছরের রিলিজ হওয়া ব্লকবাস্টার হিট সিনেমা ‘টাইগার জিন্দা হ্যাঁয়’-এর একটি জনপ্রিয় গান হলো ‘সোয়্যাগ সে সোয়াগাত’। গানটি গত বছর রিলিজ পেলেও এখন পর্যন্ত গানটির জনপ্রিয়তা একদম কমেনি। বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে ডিজে পার্টিতে, সব জায়গায় এই গান এখনো সবার প্লে লিস্টে থাকে। এরই প্রমাণ হলো ইউটিউবে গানটির নতুন মাইলফলক।

সালমান খান অভিনীত এই গানটি এখন পর্যন্ত প্রায় ৫০০ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে ইউটিউবে। এটি প্রথম হিন্দি কোনো গান যেটি এতবার ইউটিউবে দেখা হয়েছে।

ভিশাল ডাডলানি এবং নেহা ভাসিন কন্ঠ, অসাধারণ বিট, দুর্দান্ত মিউজিক এবং সালমান-ক্যাটরিনার উপস্থিতি; সব মিলিয়ে এ গান কোথাও বাজলে মনের অজান্তেই আপনার হাত-পা গানের তালে তালে নড়া শুরু করে দিবে।

এমনকি মুক্তির পরপরই প্রথম হিন্দি গান হিসেবে সবচেয়ে দ্রুত ২০০ মিলিয়ন ভিউজের রেকর্ডও ছুঁয়ে ফেলে এ গানটি।

সালমান স্টারডমের কারণে ‘রেস থ্রি’ ভালো ব্যবসা করলেও ফ্যানদের মন জয় করতে পারেনি সিনেমাটি। এমন সময় এ রেকর্ডের খবর শুনে স্বস্তির নি:শ্বাস ফেলতেই পারেন সালমান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন