শিরোনাম :

কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া প্রকাশ


মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮, ১২:৫৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া প্রকাশ

বিনোদন ডেস্ক: দক্ষিণী ছবি 'ওরু আদার লাভ'-এর 'মানিক্য মালারায়া পুভি' গানে প্রিয়ার চোখের ইশারায় মজেছিল নেট দুনিয়া।এবার বিজ্ঞাপনের মাধ্যমে পর্দায় এসে আরো একবার সকলের চোখের ঘুম কাড়তে চলেছেন এ অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, জীবনের প্রথম বিজ্ঞাপনের জন্য ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া প্রকাশ। জাতীয়স্তরের কোনো বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি হয়েছে প্রিয়ার। খুব শিগগিরই বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেবেন চোখের ইশারায় ভাইরাল হওয়া এ তারকা।

নবাগত হিসেবে প্রিয়ার পারিশ্রমিকের অঙ্কটা যে বেশ ভালোই তা আর বলার অপেক্ষা রাখে না। কিছুদিন আগেই জানা গিয়েছিল, প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নাকি প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা করে নিচ্ছেন। প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা এখন ৫০ লাখ ছাড়িয়েছে। যেখানে মাত্র ১ দিনেই ইনস্টাগ্রামে তার ফলোয়ার বেড়েছে ৬ লাখের উপরে।

কিছুদিন আগে শোনা গিয়েছিল প্রিয়াকে নাকি 'সিম্বা'তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যেতে পারে। যদিও পরে প্রিয়ার জায়গায় নেওয়া হয়েছে সারা আলি খানকে। তবে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, খুব শিগগিরই বলিউডে পা রাখছেন প্রিয়া।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন