শিরোনাম :

পুলিশের অন্তরালে বিয়ে সারলেন মিঠুনের ছেলে


বুধবার, ১১ জুলাই ২০১৮, ১১:০২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পুলিশের অন্তরালে বিয়ে সারলেন মিঠুনের ছেলে

বিনোদন ডেস্ক: ৭ জুলাই ভারতের তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের বিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু সেই দিন নাকি পুলিশি বাঁধায় ভেঙে যায় বিয়ে। কারণ এর আগেই ঘটে যায় কেলেঙ্কারির ঘটনা। মহাক্ষয়ের সাবেক প্রেমিকা তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। এই নারীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাকে ধর্ষণ করেছেন। ২০১৫ সাল থেকে মহাক্ষয়ের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে।

এ বিতর্কের মাঝেই মঙ্গলবার পুলিশকে ফাঁকি দিয়ে দক্ষিণী অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন মিঠুনের ছেলে। সোশ্যাল মিডিয়ায় মহাক্ষয়ের বিয়ের বেশ কয়েকটি ছবি প্রকাশ পেয়েছে। মহাক্ষয় আর মাদালসা শর্মার বিয়ে হওয়ার কথা ছিল গত শনিবার রাতে, ভারতের তামিলনাড়ু রাজ্যের নীলগিরি জেলার উটির বিলাসবহুল এক হোটেলে। সেইদিন পুলিশ এসে হানা দিলে হোটেল থেকে চলে যায় কনেপক্ষ।

তবে বলিউড সূত্র বলছে, বিয়ে নাকি সে দিন ভাঙেনি। রেজিস্ট্রি হয়ে গিয়েছিল। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও পালন হয়েছে। আর আজ বিয়ের অনুষ্ঠানে দুই পরিবার থেকেই অতিথিদের তালিকা ছোট করা হয়। এদিন উপস্থিত ছিলেন দুই পরিবারের গুরুত্বপূর্ণ ও ঘনিষ্ঠজনেরা। আর এই বিয়ের ব্যাপারে পুলিশ কিছুই জানতে পারেনি।

উল্লেখ্য, গত সপ্তাহে মহাক্ষয়ের বিরুদ্ধে দিল্লির রোহিণী আদালতে ধর্ষণের অভিযোগ করেন তার সাবেক প্রেমিকা। রোহিণী আদালতের অতিরিক্ত মুখ্য বিচারক একতা গৌবার নির্দেশে অভিযোগ আমলে নেয় দিল্লি পুলিশ। এরপর পুলিশ সংবাদমাধ্যমকে জানায়, এটা অধিকতর গুরুত্বপূর্ণ মামলা। এর সঙ্গে জড়িয়ে আছে রাজ্যসভার একজন সাবেক সাংসদের নাম। বিচারক মামলা রুজু করার নির্দেশ দিয়েছেন। আদালতের নির্দেশ পেয়ে পুলিশ বিভিন্ন ধারায় মহাক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ এনেছে।

অভিযোগ উঠেছে মহাক্ষয়ের মা যোগিতা বালির বিরুদ্ধেও। তার বিরুদ্ধে অভিযোগ, মহাক্ষয়ের সাবেক প্রেমিকাকে প্রতারণা ও মানসিক নির্যাতন করে গর্ভপাত করাতে বাধ্য করেছেন তিনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন