শিরোনাম :

এফডিসিতে দুই পক্ষের মারামারি, আহত ১


বুধবার, ১৮ জুলাই ২০১৮, ০৯:১৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এফডিসিতে দুই পক্ষের মারামারি, আহত ১

ডেস্ক প্রতিবেদন: এফডিসিতে আজ সংঘর্ষের ঘটনা ঘটেছে। শাপলা মিডিয়ার শুটিং ইউনিটের সঙ্গে চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির মধ্যে মারামারির এ ঘটনা ঘটে। জিয়াউল হক মুনির নামে একজন এতে গুরুতর আহত হন। তাকে প্রথমে মগবাজার ইনসাফ বারাকা মেডিক্যাল হাসপাতালে নেওয়া হলে পরবর্তীতে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে এফডিসির কড়ইতলায় শাপলা মিডিয়া প্রযোজিত ‘বয়ফ্রেন্ড’ সিনেমার শুটিং স্পটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর মাধ্যমে জানা যায়, ‘বয়ফ্রেন্ড’ ছবিতে জিয়াউল হক মুনির সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন। এসময় সহকারী পরিচালক সমিতির জয়েন্ট সেক্রেটারি সর্দার মামুনের নেতৃত্বে দলবল নিয়ে তার ওপর এসে হামলা চালানো হয়। এলোপাতাড়ি মারে জিয়াউল হক মুনির গুরুতর আহত হন। এ সময় পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন।’

হামলাকারিদের একজন দাবি করে বলেন, জিয়া সহকারি পরিচালক সমিতির সদস্য না হয়েও এখানে কাজ করছে। যা মোটেই ঠিক নয়। চলচ্চিত্রে কাজ করতে হলে আগে সমিতির সদস্য হতে হবে।

হামলার সময় সিনেমাটির দুই পরিচালক উত্তম আকাশ ও নেহাল দত্ত ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। এই হামলার ঘটনায় বুধবার পরিচালক সমিতির কার্যালয়ে সুরাহার জন্য দুই পক্ষকে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন