শিরোনাম :

'প্রথম দিন শুধু চেয়ে দেখেছিলাম'


বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮, ০৯:২২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

'প্রথম দিন শুধু চেয়ে দেখেছিলাম'

বিনোদন: ফিরছেন পূর্ণিমা। চলচ্চিত্রে অনিয়মিত তিনি কিন্তু দর্শক-ভক্তদের নিকট আবেদন একটুও কমে নি বরঞ্চ সোশ্যাল মিডিয়ায় নতুন প্রজন্মের ভক্ত সংখ্যা বেড়েছেই মনে হয়। যার প্রতিক্রিয়া হয়তো পূর্ণিমার কানেও যায়। সম্প্রতি জানা গেল পূর্ণিমা ফের বড় পর্দায় ফিরছেন। ‘জ্যাম’ শিরোনামের নতুন ছবিতে দেখা যাবে লাস্যময়ীকে।

এরই মাঝে দেখা গেল মঙ্গলবার নিজের ফেসবুক ভেরিফায়েড পেইজে পূর্ণিমা তিনটি ঝলমলে ছবি পোস্ট করেছেন। যেখানে পুর্ণিমার চোখে কুপোকাত হতে দেখা যায় নেটিজেনদের।

একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, আপনাকে যত দেখি ততই অবাক হই। মানুষের বয়স বাড়ে, আপনার বয়স দিন দিন কমেই চলেছে। আরেকজন লিখেছে, জীবনের প্রথম যে দিন প্রিয় নায়িকাকে সামনে দেখে ছিলাম সেই সময় মুখ থেকে কোন কথা বের হয়নি আমার, শুধু চেয়ে দেখেছিলাম।

যাই হোক, পূর্ণিমা অভিনীত নতুন ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এটি নির্মিত হচ্ছে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি ফিল্মস থেকে। আগামী অক্টোবর থেকে ‘জ্যাম’ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

টেলিভিশন নাটক ও অনুষ্ঠান উপস্থাপনায় এই নায়িকার দেখা মিললেও বেশ কিছু দিন খোঁজ মেলেনি রূপালি পর্দায়। বহুদিন পর পর্দায় ফিরছেন- এ বিষয়ে জানতে চাইলে পূর্ণিমা বলেন, সিনেমার প্রতি তো সব সময়ই আমার দুর্বলতা কাজ করে। যেহেতু আমার শুরুটা সিনেমা দিয়েই। মাঝে অনেক দিন সিনেমায় অভিনয় করা হয়নি।

আমি চেয়েছিলাম, ভালো একটা গল্পের সিনেমা দিয়ে ফিরতে। তার জন্য অপেক্ষা করছিলাম। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল ভাই যখন এই সিনেমার গল্পটা শোনালেন, আমার ভীষণ পছন্দ হয়েছে। আশা করি ভালো একটি কাজ হবে।

পূর্ণিমা কিন্তু শোবিজ থেকে দূরে নেই। নিজেই বললেন, আমি কিন্তু অভিনয় থেকে দূরে নেই। টেলিভিশন নাটকে অভিনয় করছি, অনুষ্ঠান উপস্থাপনা করছি। ফলে শুটিং সেট থেকে দূরে নেই। আর অভিনয়ের চর্চাও করছি। ফলে সিনেমায় অভিনয় করার জন্য নিজেকে প্রস্তুত বলেই মনে করছি। এখন শুটিং ফ্লোরে যাওয়ার জন্য অপেক্ষায় আছি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন