শিরোনাম :

বাগদান সারলেন প্রিয়াঙ্কা


শুক্রবার, ২৭ জুলাই ২০১৮, ০৮:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাগদান সারলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: বাগদান পর্ব সেরে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে আংটি বদল বদল সেরে ফেললেন বলিউডের এই প্রথম সারির এই অভিনেত্রী। শুধু তাই নয়, চলতি বছরই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা বিয়েটাও সেরে ফেলবেন বলে জানা যাচ্ছে।

রিপোর্টে প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়ার ৩৬ বছরের জন্মদিনেই নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন অভিনেত্রী। অর্থাত, লন্ডনে বসেই জীবনের চরম সিদ্ধান্ত নিয়ে নেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিউ ইয়র্কের একটি দোকানে আংটি কিনতে যান নিক জোনাস। এরপরই সেই আংটি নিয়ে পিগির সঙ্গে লন্ডনে উড়ে যান মার্কিন পপ তারকা। বিদেশে বসেই শুভ কাজটি সেরে ফেলেন তাঁরা।

সম্প্রতি লন্ডন থেকে নিউ ইয়র্ক হয়ে মুম্বাইতে ফেরেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময়ই তাঁর হাতে একটি হিরের আংটি দেখা যায়। কিন্তু, পাপারাত্জিকে দেখে হাত লুকিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। ক্যামেরা দেখে কখনও হাত পকেটে ঢুকিয়ে নেন প্রিয়াঙ্কা। আবার কখনও হাত সরিয়ে নেন। ওই সময় থেকেই শুরু হয় গুঞ্জন। কিন্তু, বিষয়টি নিয়ে মুখে টু শব্দও করেননি প্রিয়াঙ্কা।

এদিকে প্রায় ১২ বছর পর সালমান খানের নগে জুটি বেঁধে ‘ভরত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, আচমকাই তিনি আর ‘ভরত’-এ অভিনয় করবেন না বলে জানিয়ে দেন। পরিচালক আলি আব্বাস জাফরও প্রিয়াঙ্কার সেই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। তখন থেকে গুঞ্জন আরও জোরদার হয়। নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই সলমন খানের ‘ভরত’ থেকে নিজেকে প্রিয়াঙ্কা সরিয়ে নেন বলে খবর পাওয়া যায়। কিন্তু, চোপড়া বাড়ির পক্ষ থেকে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন