শিরোনাম :

মুক্তি পেল অস্কার


রবিবার, ২৯ জুলাই ২০১৮, ১১:৪৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মুক্তি পেল অস্কার

বিনোদন ডেস্ক: মুক্তি পেল ভারতীয় পরিচালক পার্থসারথি মান্না পরিচালিত অস্কার। এই ছবি কিন্তু বাস্তব জীবনে অস্কার পায়নি, তবে স্বপ্ন দেখিয়েছে ভালো ছবি বানিয়ে অস্কার পাওয়ার। একদম নতুন ধরনের একটি গল্প নিয়ে পরিচালক ছবিটি বানিয়েছেন। গতকাল ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন শকুন্তলা বড়ুয়া, খরাজ মুখার্জি, অপরাজিতা আঢ্য, সাহেব ভট্টাচার্য ও আয়ুষি তালুকদার।

প্রথম ছবি আয়ুষির। স্পেশাল স্ক্রিনিংয়ে এসে তিনি বলেন, "আজকে আমার প্রথম ছবি মুক্তি পেল। দর্শক আমাদের এই ছবির টিমকে অনেক ভালোবাসা দেবেন। গল্পে আমার চরিত্রের নাম কোয়েল। যে রাতুলের গার্লফ্রেন্ড। দিদির সব কথা শুনে চলে সে। কিন্তু, সে নিজে ঠিক করতে পারে না যে রাতুলের কাছে যাবে, না দিদির কথা শুনবে।"

অভিনেতা খরাজ মুখার্জি বলেন, "অস্কার ছবিটা আমরা অনেক কষ্ট করে করেছি। ছবির এমন কিছু লোকেশন আছে যেখানে আগে আমরা কাজ করিনি। যেমন ঝাড়খণ্ডের কিছু জায়গায় খুব গরমের মধ্যে কাজ করেছি। ছবির যে কটা দৃশ্যে আমি ছিলাম, সেই সব কটা দৃশ্যই খুব মজার। আর এই প্রথমবার পার্থর সঙ্গে কাজ করলাম। ছবিতে সাহেব, অপা, আর অভ্র খুব ভালো কাজ করেছে।"

অভিনেত্রী অপরাজিতা আঢ্য বলেন, "ভালো লাগছে আমরা। খুব মজা করে শুটিং করেছিলাম। একদম অন্য ধরনের একটি গল্প। আমরা সবাই আশাবাদী। এর আগে আমার ছবিটা দেখা হয়নি। আজকে প্রথমবার দেখব। আর বাংলাতে অস্কার নামটার জন্য আমরা সবাই আনন্দিত।"


সাহেব ভট্টাচার্য বলেন, "একটা খুব মজার ছবি আপনাদের সামনে আসতে চলেছে। ১৯৮৩ সালের প্রেক্ষাপটে অচিনপুর বলে একটি গ্রামের দুই ভাই স্বপ্ন দেখে যে তারা এমন একটি ছবি বানাবে যা অস্কারে যাবে। শেষ পর্যন্ত তারা ছবিটা বানাতে পারে কিনা সেটাই দেখার।" পরিচালক অবশ্য ছবি নিয়ে কিছু বলেননি। তিনি শুধু দর্শককে ছবিটি দেখার অনুরোধ করেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন