শিরোনাম :

সালমানের নয়া লুক


বুধবার, ১ আগস্ট ২০১৮, ০৮:৫০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমানের নয়া লুক

বিনোদন: ‘ভরত’-এ কেমন দেখতে হচ্ছে সলমন খানকে? কেমনই বা লাগবে তাকে? বলিউডের এই আগামী হাই ভোল্টেজ সিনেমা নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়েছে, সেই সময় সবাইকে অবাক করে প্রকাশ্যে এল সালমানের নয়া লুক।

কি সালমানকে এভাবে দেখে ভিড়মি খেলেন তো? ঘাবড়াবেন না। পরিচালক আলি আব্বাস জাফরের পরবর্তী সিনেমা ‘ভরত’-এর জন্যই এবার নতুনভাবে সাজতে শুরু করেছেন সালমান খান। যেখানে সাদা স্যান্ডো গেঞ্জি পরে পোজ দিতে দেখা গিয়েছে বলিউড ‘ভাইজান’-কে। জানা যাচ্ছে, ‘ভরত’-এ নাকি এক এক সময় এক এক রকম লুকে দেখা পাওয়া যাবে সলমন খানের। তবে, সলমন খান-কে আর কোন কোন লুকে ‘ভরত’-এ দেখা যবে, তা কিন্তু খোলসা করেননি পরিচালক।

‘ভরত’-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, তব্বুর মত অভিনেত্রীরা। ‘ভরত’-এ প্রথমে সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা থাকলেও, শেষ মুহূর্তে এই ইনেমায় অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, নিক জোনাসের সঙ্গে বিয়ের দিন, তারিখ স্থির হয়ে যাওয়ার জন্যই নাকি ‘ভরত’ করবেন না বলে জানিয়েছেন পিগি। তবে পারিশ্রমিক নিয়েও টিম ‘ভরত’-এর সঙ্গে প্রিয়াঙ্কার মনোমালিন্য শুরু হয়। কথা অনুযায়ী কাজ না হওয়ায় এবং উপযুক্ত পারিশ্রমিক না পাওয়াতেই ‘ভরত’-এ সলমনের সঙ্গে প্রিয়াঙ্কা অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়েছেন।

যা নিয়ে বেশ অসন্তুষ্ট টিম ‘ভরত’। প্রিয়াঙ্কা ‘ভরত’ থেকে সরে যাওয়ায়, তাঁর প্রভাবে সালমানের সঙ্গে তার সম্পর্কের উপর পড়তে পারে বলেও মনে করছে বি টাউনের একাংশ। তবে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য না করে চুপচাপ ‘ভরত’-এর শুটিং চালিয়ে যাচ্ছেন সালামন খান।

এদিকে শোনা যাচ্ছে, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর নাকি নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। অর্থাত, মার্কিন রক স্টারের ২৬তম জন্মদিনেই তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা সাতপাক ঘুরে নেবেন বলেও শোনা যাচ্ছে। যদিও, অফিসিয়ালি এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। পাশাপাশি ভারতে না মার্কিন মুলুকে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে, সে বিষয়েও কিছু জানা যায়নি।

তবে ‘ভরত’ করবেন বলে ইতিমধ্যেই ফের মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা। আমেরিকায় ফিরে একটি সিনেমায় স্বাক্ষরও করে ফেলেছেন পিগি। শিগগিরই হলিউডের ওই সিনেমার শুটিং প্রিয়াঙ্কা শুরু করবেন বলেও শোনা যাচ্ছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন