শিরোনাম :

রণবীর আমার: আলিয়া


বুধবার, ৮ আগস্ট ২০১৮, ১০:৪০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রণবীর আমার: আলিয়া

বিনোদন: বলিউড অভিনেত্রী দীপিকার সঙ্গে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের প্রেম নিয়ে আর নতুন করে আলোচনার কিছু নেই। এই প্রেমকেই খুব শীঘ্রই পরিণতী দিতে চলেছেন এই দুই তারকা। তবে তারই মাঝে শোনা যাচ্ছে অন্য কথা। দীপিকার প্রেমিক রণবীরকে নাকি 'আমার' বলে দাবি করেছেন আলিয়া! রণবীর সিং কে 'আমার টুটু' বলেই ব্যখ্যা করেছেন আলিয়া। হ্যাঁ এই নামেই আলিয়া আজকাল রণবীরকে ডাকছেন।

খুব শীঘ্রই জোয়া আখতারের 'গলি বয়' ছবিতে দেখা যাবে আলিয়া-রণবীর সিং জুটিকে। যে ছবির শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গেছে, চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এই ছবিতে র‍্যাপ গায়কের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। আর আলিয়া হবেন তার প্রেমিকা। আর হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে আলিয়াকে 'গলি বয়' প্রশ্ন করেন তার ভক্তরা। উত্তরে আলিয়া জানান, ''My Tutu (ranveer sing) has killed it in gully boy. wait for it''। আসলে আলিয়ার আশা এই ছবিতে রণবীরের অভিনয় আরও একবার দর্শকদের মন ছুঁয়ে যাবে। সেই প্রসঙ্গেই এই মন্তব্য করেন আলিয়া।

প্রসঙ্গত, গলি বয় ছবিতে আলিয়া ও রণবীরের শ্যুটিংয়ের বেশকিছু ছবি আগেই ভাইরাল হয়েছিল। পাশাপাশি র‍্যাপার হিসাবে রণবীরের একটি ভিডিও ভাইরাল হয়েছিল ইন্টারনেটে।

এর আগেও রণবীরের অভিনয় নিয়ে আলিয়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন, '' আমি রণবীরকে ভীষণ পছন্দ করি। হে ব্রো গানে আমি আর রণবীর একসঙ্গে শ্যুটিং করেছি। ও একজন ভার্সেটাইল অভিনেতা সেকথা অস্বীকার করা যায় না। পদ্মাবতেও রণবীর যেভাবে সকলকে মুগ্ধ করছে একইভাবে গলি বয়তেও করবে বলে আমি আশা রাখছি।''

প্রসঙ্গত, এই মুহূর্তে রণবীর করণ জোহরের সিম্বা ছবিতে অভিনয় করেছন। পাশপাশি করণ জহরের পরবর্তী সিনেমার জন্য এবার করিনা কাপুর খানের সঙ্গে জুটি বাঁধছেন রণবীর সিং। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বি টাউন। শুধু তাই নয়, এই সিনেমার জন্য রাজি হয়ে গেছেন আলিয়া ভাটও। জানা যাচ্ছে, করণ জোহরের এই সিনেমায় রণবীর সিং-এর দিদির চরিত্রে অভিনয় করতে পারেন করিনা কাপুর খান এবং, আলিয়াকে দেখা যাবে রণবীর সিং-এর ‘লাভ ইন্টারেস্ট’ হিসেবে। এই ছবিতে রণবীর সিংয়ের ভাইয়ের চরিত্র রণবীর কাপুরকে অভিনয়ে প্রস্তাব দেওয়া হলে তিনি তা ফিরিয়ে দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন