শিরোনাম :

প্রেমিকার পিঠে চড়ে ঘুরছেন গৌরব!


রবিবার, ১২ আগস্ট ২০১৮, ১২:০৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রেমিকার পিঠে চড়ে ঘুরছেন গৌরব!

বিনোদন: প্রথম অনিন্দিতার সঙ্গে প্রেম তারপর ২০১৩ সালে তাঁর সঙ্গে বিয়েটাও সেরে ফেলেন উত্তম কুমারের নাতি। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। বিয়ের কিছুদিনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় গৌরব-অনিন্দিতার। তবে বর্তমানে গৌরব চট্টোপাধ্যায় নাকি দেবলীনা কুমারের সঙ্গে প্রেম করছেন। এখবর শোনা যাচ্ছে বেশকয়েক মাস ধরেই। মাঝে মধ্যেই সোশ্যাল সাইটে দেবলীনার নানান পোস্ট থেকে তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আসে। যদিও গৌরব এবিষয়ে প্রকাশ্যে পরিস্কার করে সেভাবে কিছু বলেননি। তবে তাঁদের সম্পর্কের বিষয়ে টলি পাড়ায় কারোরই বিশেষ অজানা নেই।

তবে সম্প্রতি জিমে গিয়ে একান্তে গৌরবকে নিয়ে দেবলীনা যে কাণ্ডটা ঘটিয়েছেন তা দেখে অনেকেই হয়ত হতবাক হবেন। সে ঘটনার ভিডিও করে সেটিও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন দেবলীন। ভিডিও তে কী রয়েছে জানেন? দেখা যাচ্ছে গৌরবকে পিঠে তুলে দৌড়চ্ছেন দেবলীনা। তিনি আবার ভিডিওর ক্যাপশনে লিখেছেন, '' হাম তুঝমো উঠাকর লে যায়েঙ্গে। ''

তবে এই প্রথম নয়, গৌরবের থেকে সোশ্যাল মিডিয়ায় দেবলীনা একটু বেশিই অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানান সব ভিডিও পোস্ট করতে থাকেন তিনি। তাঁদের ভিডিও দেখে এটা বেশ বোঝা যায়, দেবলীনও ও গৌরব একে অপরের সঙ্গ বেশ উপভোগ করেন।

প্রসঙ্গত, দেবলীনা ও গৌরবের সম্পর্ক প্রকাশ্যে আসে গৌরবে বোন অর্থাৎ উত্তম কুমারের নাতনির বিয়েতে। শোনা যায় বোনের বিয়ের সঙ্গীতের অনুষ্ঠানে 'বোলে চুঁড়িয়া' গানেতে একসঙ্গে নেচেছিলেন গৌরব-দেবলীনা, সেখান থেকেই নাকি তাঁদের প্রেমের শুরু। তারপর অবশ্য জল বহুদূর গড়িয়েছে। শোনা যায় সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে গৌরব চক্রবর্তীর বিয়েতেও সারাক্ষণ নাকি হাত ধরে ঘুরে ছিলেন গৌরব-দেবলীনা। তবে অনেকেরই মনে প্রশ্ন জাগতে পারে কে এই দেবলীনা?

প্রসঙ্গত, দেবলীনা কুমারও একজন অভিনেত্রী। কিছুদিন আগে 'চল কুন্তল' নামে একটি ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। তবে শুধু গৌরবই নন, শোনা যায় তাঁর প্রথমা স্ত্রী অনিন্দিতা বসুও নাকি এই মুহূর্তে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন সেকথা অবশ্য প্রকাশ্যেই জানিয়েছিলেন অনিন্দিতা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন