শিরোনাম :

শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন


মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮, ০৮:০০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন

বিনোদন: ১৩ অাগস্ট নিজের ৩১ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী তাঁর এই ৩১র জন্মদিনের মাঝেই টালিগঞ্জ ও বাংলাদেশ, দুই বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঘোরাফেরা করছে নায়িকার নতুন প্রেমের গুঞ্জন।

২০০৩ সালে অনেক ছোট বয়সেই শ্রাবন্তীর রাজীব বিশ্বাসের সঙ্গে প্রেম ও সেই সম্পর্ক বিয়েতে পরিণতি পায়। যদিও তখন শ্রাবন্তী অভিনেত্রী ও রাজিব বিশ্বাস পরিচালক হয়নি। শ্রাবন্তী-রাজীবের দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি হয় ২০১৬ সালে।

শ্রাবন্তী ও রাজীবের বিবাহ-বিচ্ছেদের পর তাঁদের একমাত্র সন্তান ঝিনুক থাকে মা শ্রাবন্তীর সঙ্গেই।

তারপর অবশ্য মাঝে বহু জল গড়িয়েছে। শ্রাবন্তীর জীবনে এসেছিল নতুন প্রেম, মডেল কৃষ্ণ ব্রজ। তবে সে সম্পর্কটা ছিল নেহাতই ক্ষণিকের। মুম্বাইয়ে ঘটা করে বাগদান অনুষ্ঠানের পর সে সম্পর্কও ভেঙে গেল। শ্রাবন্তী ও কৃষ্ণ ব্রজর সম্পর্ক ভাঙার খবর আসে তার অভিনেত্রীর গত বছর শ্রাবন্তীর জন্মদিনের সময়।

শোনা যায় মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণকে বাংলা সিনেমায় লঞ্চ করার জন্য কিছু কম চেষ্টা করেননি শ্রাবন্তী। তবে কৃষ্ণ ব্রজ নাকি টাকা জোগাড় করতে পারেননি, সিনেমার জন্য, সে যাই হোক, ঠিক কী কারণে শ্রাবন্তী-কৃষ্ণের সম্পর্ক ভেঙে যায়, তা এখনও অজানাই। যদিও শ্রাবন্তী-কৃষ্ণ ব্রজর সম্পর্ক ভাঙার ঘটনায় টালিগঞ্জ ইন্ডাস্ট্রির অনেকেই শ্রাবন্তীর পক্ষই নেন।

কৃষাণ ভিরাজের সঙ্গে সম্পর্ক ভাঙার পর তিনি নাকি 'সিঙ্গল', এমনটাই দাবি করে এসেছেন নায়িকা। যদিও টালিগঞ্জের স্টুডিও পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে অন্যকথা। একই কথা শোনা যাচ্ছে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও। অনেকেই বলছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী।

'শাকিবের সঙ্গে 'ভাইজান এলো রে' বলে একটি ছবিতে কাজ করছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শ্যুটিং চলাকালীনই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। শোনা যায়, সিনেমায় একটি দৃশ্যের শ্যুটিংয়ের জন্য রোম্যান্টিক পোজ দিচ্ছিলেন শ্রাবন্তী-শাকিব। এই দৃশ্যটি শ্যুট হয়ে গেলেও তাঁরা নাকি দুজনে ওই একই ভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

যদিও বাংলাদেশের অভিনেতা শাকিব খান বিবাহিত। এর আগে অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে তার সম্পর্ক ও বিয়ে নিয়েও কিছু কম জলঘোলা হয়নি। শাকিব-অপুর একটি ছেলেও রয়েছে।

যদিও তাদের সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। শাকিব খানও পুরো বিষয়টিই গুজব বলে এড়িয়ে গেছেন। তবে শুধুই শাকিব নন, কেউ কেউ তো বলছেন শ্রাবন্তী নাকি টালিগঞ্জের এক নায়কের সঙ্গেও প্রেম করছেন। যদিও তিনি কে, তা জানা যায়নি। তবে অনেকেই এবিষয়টি নেহাতই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন