শিরোনাম :

'না বলে স্ক্রিপ্ট বদল হয়েছিল'


বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ১২:৩৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

'না বলে স্ক্রিপ্ট বদল হয়েছিল'

বিনোদন ডেস্ক: ভারতীয় অভিনেত্রীর সঙ্গে কাজ করবেন না। তাই ছবি ও মাই লাভ থেকে বাদ পড়েছেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি সামনে এসেছে এই ঘটনা। অন্যদিকে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন ছবির প্রযোজক জাঙ্গাগীর। সেই প্রসঙ্গেই এবার উত্তর দিলেন মাহিয়া। পালটা জবাবে মাহিয়া বলেন, তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যে।

মাহিয়া জানান, "এমন কোনও ঘটনাই ঘটেনি। আমাকে না বলে স্ক্রিপ্ট বদল করে দিয়েছিল। আমাকে যে গল্পটা প্রথমে শোনানো হয়েছিল, সেখানে একটাই নায়িকা ছিল। কিন্তু, পরে যখন কাজ হল। তখন দেখলাম ছবিটা একটা ট্রাই অ্যাঙ্গেল লাভ স্টোরি। তখন আমি স্ক্রিপ্ট চেয়েছিলাম। দেখলাম যে গল্প আমাকে শোনানো হয়েছিল সেটা নেই। তাই আমি আর সেই ছবি করতে চাইনি।"

মাহিয়া জানান, এটা তার কাছে কোনও বড় ব্যাপার নয়। কারণ, এমন অনেকবার হয়েছে আগে। তার নাম খারাপ করা হচ্ছে, তিনি কি কোনও পদক্ষেপ নেবেন? উত্তরে মাহিয়া জানান, তিনি এটা নিয়ে একেবারেই ভাবছেন না। তার কথায়, "আমি এর আগেও ভারতীয় ছবিতে কাজ করেছি। ভবিষ্যতেও কাজ করব। কয়েকদিনের মধ্যে আমার নতুন ছবি মুক্তি পাবে। মানুষ অনেক কথা বলে, তাদের ইচ্ছে হয় তাই। তাতে আমার খারাপ হবে না।"

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন