শিরোনাম :

কেরলের বন্যা দুর্গতদের পাশে প্রিয়া


সোমবার, ২৭ আগস্ট ২০১৮, ০১:৪৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কেরলের বন্যা দুর্গতদের পাশে প্রিয়া

বিনোদন: অমিতাভ, শাহরুখ, সলমন, প্রভাস, জ্যাকলিন, সুশান্ত সিং রাজপুত সহ একাধিক তারকার পর এবার কেরলের বন্যা দুর্গতদের জন্য এগিয়ে এলেন ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ত্রাণ তহবিলের ১ লক্ষ টাকা দান করলেন প্রিয়া। তবে শুধু অনুদান দেওয়াই নয়, শুক্রবার সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করে প্রিয়া বলেন., তিনি কোনও পাবলিসিটির জন্য এই অনুদান দিচ্ছেন না। আর এর পরেই ট্রোল হতে হয় প্রিয়াকে।

প্রিয়া সোশ্যাল সাইটে ভিডিও পোস্ট করে লেখেন, '' এই অর্থটা আমি আমার রাজ্যের স্বার্থে দিচ্ছি। কথার থেকে কাজ করাটাই বাঞ্ছনীয়। আপনারাও সামর্থ অনুযায়ী যতটা সম্ভব কেরলের মানুষদের জন্য দান করুন। এটা কোনও পাবলিসিটি নয়। এই পরিমান টাকা আমি দিচ্ছি সেটা শুধুমাত্র আমি মানুষকে সচেতন করার জন্য জানাচ্ছি ।যাতে সেই টাকাটা তাঁরা সঠিকভাবে ব্যবহার করতে পারে। প্রশংসা না করুন দয়া করে সমালোচনাও করবেন না।''

প্রিয়া অনুরোধ জানালেও তিনি তাঁর অনুদানের অর্থ প্রকাশ্যে আনার জন্য নেটিজেনদের কাছে সমালোচিত হন। অনেকেই লেখেন, আপনি কী পরিমান টাকা দিচ্ছেন এটা লোকজনকে জানানোর কোনও প্রয়োজন নেই। আর তিনি যদি পাবলিসিটি না চাইবেন তাহলে এই অনুদানের কথা জানানোর প্রয়োজন নেই। তবে শুধু প্রিয়াই নন, মোহনলাল সহ একাধিক মালায়লাম ছবির তারকা কেরলের জন্য দান করেছেন।

প্রসঙ্গত, 'ওরু আদর লাভ' নামে একটি মালায়লাম ছবির 'মনিক্য মালারায় পুভি' গানের চোখের প্রিয়ার ইশারায় কথা বলার একটি ভিডিও ইন্টারনেটে রাতারাতি ভাইরাল হয়ে যাওয়ায় জনপ্রিয় হয়ে ওঠেন প্রিয়া। রাতারাতি পরিচিতিও লাভ করেন অভিনেত্রী।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন