শিরোনাম :

এবার টালিকন্যা নুসরাতের সঙ্গে জুটি বাধছেন শাকিব


মঙ্গলবার, ২৮ আগস্ট ২০১৮, ১১:৩৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার টালিকন্যা নুসরাতের সঙ্গে জুটি বাধছেন শাকিব

বিনোদন: এবার ঈদে ঢালিউড কিং শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ নামে একটি ছবি মুক্তি পায়। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিটি দর্শকরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। মাঝে বুবলীর সঙ্গেই ঢাকাই ছবিতে টানা কাজ করেছেন শাকিব। তবে এবারই প্রথম ঢালিউডকন্যা নুসরাত ফারিয়ার সঙ্গে ‘শাহেনশাহ’ নামে একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। শাকিব খান বলেন, ঈদের জন্য কয়েকটা দিন বিশ্রামেই ছিলাম।

তবে দু’-তিনদিন পরই নতুন ছবির মহরত অনুষ্ঠিত হবে। এরপর এ ছবির কাজ শুরু করব। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনী। আর ঈদের পর এ ছবির মাধ্যমেই প্রথম শুটিং শুরু করতে যাচ্ছি। ছবিটিতে আমার বিপরীতে নুসরাত ফারিয়া কাজ করতে যাচ্ছেন। ফারিয়া এরইমধ্যে দুই বাংলায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। আশা করি, দর্শক এ ছবিটিও পছন্দ করবেন। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে ‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের বিপরীতে ফারিয়ার পাশাপাশি আরেকজন নায়িকা থাকবেন বলেও জানা যায়।
‘শাহেনশাহ’ ছবি নিয়ে ফেসবুকে সম্প্রতি একটি পোস্ট দেন ছবির নির্মাতা শামীম আহমেদ রনী। সেখানে তিনি লেখেন, সুপারস্টার শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিতে নুসরাত ফারিয়ার জমজমাট রসায়নের সঙ্গে থাকছে আরেকজন নায়িকা। কে হতে যাচ্ছেন ঢালিউড ‘শাহেনশাহ’র নায়িকা? আসছে চমক। ভাবুন আপনারাও। পরিচালক এ বিষয়ে এখন পর্যন্ত কিছু না বললেও ধারণা করা হচ্ছে, ছবির মহরতের দিনেই জানা যাবে কে হবে শাকিব খানের আরেক নায়িকা। দেশে ও দেশের বাইরে এ ছবির শুটিং হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন