শিরোনাম :

টেলিভিশনের পর্দায় কিং খান


বুধবার, ২৯ আগস্ট ২০১৮, ০৯:৩৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

টেলিভিশনের পর্দায় কিং খান

বিনোদন : আবার নতুন করে টেলিভিশনের পর্দায় ফিরছে 'কসৌটি জিন্দগি কি'। তবে সিক্যুয়েল হিসেবেই এবার দশকদের সামনে আসছে একতা কাপুরের মেগা হিট। শোনা যাচ্ছে, 'কসৌটি জিন্দগি কি টু'-এর প্রমোশনাল ভিডিও-র জন্য এবার নাকি ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলিউড অভিনেতা শাহরুখ খান।

কি ঝটকা লাগল তো? বি টাউনের খবর, 'কসৌটি জিন্দগি কি টু'-এর প্রমোশন যাতে শাহরুখ খানের হাতেই হয়, সে বিষয়ে প্রথম থেকেই চেষ্টা চালাচ্ছিলেন একতা। অবশেষে কিং খান-কে রাজি করাতে পারেন টেলিভিশন 'কুইন'। একতার সঙ্গে একটি শুটও করেন শাহরুখ। যে ভিডিও আপনাদের দেখিয়েছিলাম আমরা। কিন্তু, একতা সুপার হিট মেগার প্রমোশনের জন্য শাহরুখ খান ৮ কোটি পারিশ্রমিক নিয়েছেন শুনে অনেকেই ভ্রু কুঁচকোতে শুরু করেন।

জানা যায়, এই নতুন মেগার জন্য একটি ভিডিও শুট করার কথা ছিল শাহরুখের। কিন্তু শেষ পর্যন্ত ৩টি ভিডিও আরও শুট করেন কিং খান। ফলে, একতার সঙ্গে প্রথম ভিডিও শুটের জন্য ৫ কোটি নেন বাদশা খান। এরপর আরও ৩টির জন্য এক এক কোটি করে পারিশ্রমিক নেন শাহরুখ খান। ফলে, সবকিছু মিলিয়ে ৮ কোটি পারিশ্রমিক পকেটে পুরে ফেলেন বলিউডের বাদশা খান।

এদিকে 'কসৌটি জিন্দগি কি টু'-এর শুটিংয়ের পাশাপাশি এখন 'জিরো'-র জন্য ব্যস্ত শাহরুখ খান। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। শুধু তাই নয়, এই সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমন খান-কেও। ইতিমধ্যে সেই ভিডিও-ও প্রকাশ্যে এসেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন