শিরোনাম :

প্রিয়াঙ্কার বিষয়ে হাসলেন সালমান


বুধবার, ৫ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৫৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রিয়াঙ্কার বিষয়ে হাসলেন সালমান

বিনোদন: ‘ভরত’-এ থাকছেন না। সালমান খান-কে এভাবেই মুখের ওপর না করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের সঙ্গে বাগদান এবং তারপর বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি, সে সবের জন্যই নাকি সালমানের সিনেমায় অভিনয় করবেন না বলকে ঘনিষ্ঠ মহলে জানান প্রিয়াঙ্কা। যদিও, অন্য একটি সূত্র মারফত জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই শেষ পর্যন্ত সালমান খানের সিনেমা থেকে সরে গেছেন প্রিয়াঙ্কা।

পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমার জন্য প্রিয়াঙ্কার সঙ্গে ১২ কোটির চুক্তি হলেও, শেষ পর্যন্ত তাঁকে ৬.৪ কোটি দেওয়া হয়। এই ঘটনার পরই ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যান বলে শোনা যায়। যদিও বিষয়টি নিয়ে এতদিন পর্যন্ত সালমান বা প্রিয়াঙ্কা চোপড়া কাউকেই মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু, বিগ বসের এই সিজনের শুটিংয়ে হাজির হয়ে প্রিয়াঙ্কাকে নিয়ে মুখ খোলেন সালমান খান।

‘ভরত’ থেকে বেরিয়ে যাওয়ায় সালমান কি প্রিয়াঙ্কার উপর রেগে রয়েছেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে হেসে ফেলেন সালমান। এরপরই তিনি বলেন, তিনি প্রিয়াঙ্কার উপর কোনওভাবে রেগে নেই। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদানের অনুষ্ঠান অভিনেত্রীর জীবনের অন্যতম সেরা মুহূর্ত। তাই কোনওভাবেই প্রিয়াঙ্কা উপর তিনি রেগে নেই বলে স্পষ্ট জানান সালমান খান।

প্রসঙ্গত, নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন সালমান খানের বোন অর্পিতা খান-ও। কিন্তু, প্রিয়াঙ্কার আর ‘ভরত’-এ থাকা হল না বলেও মন্তব্য করেন সালমান। অর্থাত বলিউড ‘ভাইজান’ কী এখনও পিগির সঙ্গে কাজ করতে চাইছেন? সালমানের কথা শুনে এবার এমন প্রশ্নই তুলতে শুরু করেছে বলিউডের একাংশ।

এদিকে ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া বেরিয়ে যাওয়ার পর সেখানে ক্যাটরিনা কাইফকে কাস্ট করার সিদ্ধান্ত নেন সালমান খান এবং পরিচালক আলি আব্বাস জাফর। ইতিমধ্যেই সালমান খানের সিনেমার জন্য ক্যাটরিনা শুটিংও শুরু করে দিয়েছেন। ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং ইতিমধ্যেই মাল্টায় শেষও করে ফেলেছেন ক্যাটরিনা কাইফ।

এদিকে ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং শেষ করে ইতিমধ্যেই দেশে ফিরে এসেছেন সালমান খান। ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং শেষ করে আপাতত বিগ বস নিয়ে ব্যস্ত সালমান খান। অন্যদিকে মাল্টায় শুটিং শেষ করে ক্যাটরিনা কাইফ আপাতত বোন ইসাবেলা কাইফের সঙ্গে সময় কাটাচ্ছেন। লন্ডনে তাঁদের একসঙ্গে দেখাও যায়।

অন্যদিকে লন্ডনে এই মুহূর্তে একটি সিনেমার শুটিং শুরু করেছেন ক্যাটরিনার বোন ইসাবেলা। এই সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন সূরজ পাঞ্চলি। এই সিনেমার মাধ্যমেই ক্যাটরিনার বোন বলিউডে ডেবিউ করবেন বলে শোনা যাচ্ছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন