শিরোনাম :

আলাদা বিছানা নিলেন অনুপ জালোটার প্রেমিকা


বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আলাদা বিছানা নিলেন অনুপ জালোটার প্রেমিকা

বিনোদন: ৬৫ বছরের ভারতীয় ভজন গায়ক অনুপ জালোটার সঙ্গে ২৮ বছরের জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে এখন সরগর বিগ বসের বাড়ি। ১৬ সেপ্টেম্বর বিগ বস ১২ শুরু পর থেকেই খবরের শিরোনামে অসম বয়সের এই প্রেম। ৬৫ ও ২৮ বয়সের এই পার্থক্য দেখে চোখ কপালে উঠেছে খোদ বিগ বসের সঞ্চালক সালমান খানেরও। বিগ বস ১২র প্রথম দিন থেকেই নিজেদের প্রেমের কথা স্বীকার করে লাইমলাইটে রয়েছেন অনুপ জালোটা ও জসলিন মাথারু জোড়ি।

এদিকে শোনা যাচ্ছে অনুপ জালোটা ও জসলিন বিগ বসের ঘরে জোড়ি হিসাবে আসার জন্য তাঁদেরকে ঘুমোনোর জন্য বিগ বস কর্তৃপক্ষ একটিই বিছানা দিয়েছিল। তবে বিগ বসের বাড়িতে এক বিছানার রাত কাটানোর প্রস্তাব সোজা খারিজ করে নেন জসলিন। তিনি নাকি ঘুমোনোর জন্য সিঙ্গল বেড-ই বেছে নেন। আর এই ঘটনায় খোদ হকচকিয়ে যান ভজন গায়ক অনুপ জালোটা নিজেও। অগত্যা তিনি জসলিনের পাশের বিছানাটি বেছে নিতে যান। তবে ততক্ষণে সেই বিছানা অন্যজনের দখলে চলে গিয়েছিল। তো বেচারা অনুপ জালোটাকে জসলিনের থেকে বেশকিছু দূরে একটি বিছানা বেছে নিতে হয়।

বিষয়টি ব্যখ্যা করতে গিয়ে কিছুটা মজা করে অনুপ জালোটা বলেন, '' আমি দূরে চলে গেলাম। এবার আমি একাই ঘুমাবো। '' উত্তরে জসলিন বলেন, ''তো আপনি এখন কোথায় থাকছেন, এক কাজ করুন অপেক্ষা করুন আপনি নতুন সঙ্গী পেয়ে যাবেন। ''

যদিও বিগ বসের এই এপিসোডটি এখনও সম্প্রচারিত হয়নি। তার আগেই জসলিনের আলাদা বিছানা বেছে নেওয়ার কথা ছড়িয়ে পড়ে...

জানা যাচ্ছে দীর্ঘ সাড়ে ৩ বছর ধরে নাকি ৬৫ বছরের ভজন গায়ক অনুপ জালোটার সঙ্গে সম্পর্কে রয়েছেন ২৮ বছরের জসলিন মাথারু। সম্প্রতি বিগ বস ১২ এর ঘরেই প্রকাশ্যে এসেছে একথা। জানা যায়, গুরুর কাছে নাকি গান শিখতে গিয়েই তাঁর প্রেমে পড়েন জসলিন। বর্তমানে আবার তাঁরা মুম্বইয়ে একসঙ্গেও থাকেন বলে জানিয়েছেন জসলিন। তবে এই বিষয়টি তাঁর পরিবার ও বন্ধু-বান্ধব কেউই জানেন না বলে জানিয়েছেন জসলিন। পুরো বিষয়টি জানলে তাঁর পরিবারের সদস্যরা চমকে যাবেন বলেও মন্তব্য় করেন।

এদিকে তাঁর ২৮ বছরের মেয়ের সঙ্গে ৬৫ বছরের গায়কের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হতবাক হন জসলিনের বাবা কেশর মাথারু। তিনি জানান, '' এই খবরটা শুনে আমি এবং আমার পরিবার হতবাক। যদিও এবিষয়ে আমি মেয়ের সঙ্গে কথা না বলে ওর ব্যক্তিগত জীবন নিয়ে এখনই কিছু বলতে চাই না। ও এই মুহূর্তে বিগ বসের বাড়িতে আছে, আর আমি চাই ও এই শো জিতুক। ''

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন